thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬,  ২৪ জমাদিউল আউয়াল 1441

স্বর্ণজয়ী মারজান গুরুতর আহত

২০১৯ ডিসেম্বর ০৪ ১৬:৫৭:০৬
স্বর্ণজয়ী মারজান গুরুতর আহত

দ্য রিপোর্ট ডেস্ক: গতকাল কারাতে ইভেন্টে সোনা জিতেছেন মারজান আক্তার। আজ দলগত ইভেন্টে খেলতে গিয়ে গুরুতর আহত হন মারজান। সঙ্গে সঙ্গে তাকে স্পোর্টস ম্যাট থেকে সরিয়ে নেয়া হয়। অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়। হাসপাতাল থেকে সুখবর মিলেছে-মারজান এখন বিপদমুক্ত।

আজও মারজান আক্তার খেলছিলেন মেয়েদের কুমির দলগত ইভেন্টে। কিন্তু হঠাৎ করেই আহত হয়ে হাসপাতালে যেতে হয়েছে মারজানকে। শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে গিয়ে গুরুতর আহত হয়েছেন মারজান। একই সময় আহত হন আরেক কারাতে খেলোয়াড় মাউনজেরা বর্ণা। তবে বর্ণার আঘাত গুরুতর না হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা করেই ছেড়ে দেওয়া হয়েছে।

দ্বিতীয় বাউটের খেলা চলার সময় এই দুর্ঘটনা ঘটে। খেলার একপর্যায়ে হঠাৎ করে মারজানের ঘাড়ের পেছনে জোরে ঘুষি মারেন শ্রীলঙ্কার কারাতেকা। ঘুষি খেয়ে টাল সামলাতে না পেরে পড়ে যান ম্যাটের ওপর। এরপর ওঠার চেষ্টা করেন। কিন্তু শেষ পর্যন্ত আর উঠতে পারেননি। সঙ্গে সঙ্গে গেমসের মেডিকেল দল ছুটে আসে। তারা তাৎক্ষণিকভাবে হাসপাতালে পাঠিয়ে দেন মারজানকে।

জরুরি বিভাগের মেডিকেল ইনচার্জ ডা. প্রজ্জ্বল মন শ্রেষ্ঠ বলেছেন, আমরা তাকে পরীক্ষা করে দেখছি এবং কিছু ব্যথানাশক ওষুধ দিয়েছি। প্রিয়া জানিয়েছিলেন যে তিনি তার ঘাড়ে ব্যথা অনুভব করছেন। সে এখন ঠিক আছে বলে মনে হচ্ছে। তবে আমরা আরও তদন্তের জন্য নিউরো বিশেষজ্ঞকে ডেকেছি।

কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক কিয়া শ্বে হ্লা জানিয়েছেন, ‘কর্তব্যরত ডাক্তারের সঙ্গে কথা হয়েছে। তিনি আমাকে আশ্বস্ত করেছেন যে, প্রিয়া এখন ঠিক আছেন। তার চোটের জন্য আমরা একটি স্বর্ণপদক হারিয়েছি।’

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ০৪,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর