thereport24.com
ঢাকা, সোমবার, ২০ জানুয়ারি ২০২০, ৭ মাঘ ১৪২৬,  ২৩ জমাদিউল আউয়াল 1441

‘নো বল’ দিয়ে আলোচনায় বিপিএল

২০১৯ ডিসেম্বর ১১ ২০:২০:২৯
‘নো বল’ দিয়ে আলোচনায় বিপিএল

দ্য রিপোর্ট প্রতিবেদক: চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ইনিংসের দ্বিতীয় ওভার। সিলেট থান্ডারের পেসার ক্যারিবিয়ান ক্রিসমার সান্তকি বল করতে এলেন। প্রথম দুই বল জায়গায় করার পর তৃতীয় বলে দিলেন বিশাল এক ওয়াইড। পরের দুই বল আবার ঠিকঠাক। তারপরের বলেই দেখা গেল অস্বাভাবিক এক ‘নো’ বল।

লাইনের প্রায় এক হাত বাইরে গিয়ে পড়ল সান্তকির পা! নো বল না হলেও বলটি ছিল ওয়াইড। তবে এই নো বলে পাওয়া ফ্রি হিট কাজে লাগাতে পারেনি চট্টগ্রামের ব্যাটসম্যানরা। পরের বলেই অবশ্য ছক্কা খান সান্তকি।

সান্তকির এই নো বল শুধুমাত্র ২২ গজের আলোচনায় ছিলনা। ২২ গজের বাইরে সামাজিক যোগাযোগমাধ্যমেও আলোচনার উৎস এই ‘অস্বাভাবিক’ নো বল। বাংলাদেশি মিডিয়া তো বোটেই, নো বল নিয়ে টুইট করেছে ইংলিশ সাংবাদিকরাও।

নো বলটি নিয়ে টুইট করেছেন বিখ্যাত ইংলিশ পত্রিকা দ্য গার্ডিয়ানের প্রধান ক্রীড়া লেখক বার্নি রনি। প্রথমে তিনি নো বলের একটি ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘ইয়া! ইউ আর ক্লোজ টু দ্য লাইন দেয়ার মেইট!’ এরপর ওয়াইড বলের ভিডিও পোস্ট করে লেখেন, ‘দিস ওয়াজ দ্য বল বিফোর দ্যাট ভেরি আনফরচুনেট ম্যাসিভ নো বল। অ্যান্ড আনফরচুনেট ম্যাসিভ ওয়াইড।’

ওয়েস্ট ইন্ডিজের হয়ে শুধু আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলার সুযোগ পেয়েছেন স্যান্টোকি। ১২ ম্যাচ খেলা এ পেসার দেশের হয়ে সবশেষ খেলেছেন ২০১৪ সালে। এখন খেলে বেড়াচ্ছেন ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ। খেলেছেন আইপিএলেও।

(দ্য রিপোর্ট/আরজেড/ডিসেম্বর ১১,২০১৯)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর