thereport24.com
ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭,  ১৮ জিলহজ ১৪৪১

আহত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেছেন দিপিকা

২০২০ জানুয়ারি ০৮ ১০:১৩:১৭
আহত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেছেন দিপিকা

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতের জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে মুখোশধারীদের হামলায় আহত শিক্ষার্থীদের সঙ্গে দেখা করেছেন বলিউডি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। মঙ্গলবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় তিনি সশরীরে হাজির হন জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে।

নেহরু বিশ্ববিদ্যালয়ে হামলার ঘটনায় বলিউডের প্রথম সারির অনেক অভিনেতা-অভিনেত্রী সরব। তবে সেখানে হাজির হয়ে দীপিকা একপ্রকার চমক দেখালেন। সেই সঙ্গে বলিউড যে প্রয়োজনে কতটা মুখর হতে পারে, সেটাও বুঝিয়ে দিলেন অভিনেত্রী।

ভারতে নাগরিকত্ব সংশোধনী আইন পাসের পর থেকেই প্রতিবাদ ও অশান্তি বিরাজ করছে। এর আগেও জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশ তাণ্ডব চালিয়েছে। তখন প্রতিবাদে পথে নেমেছিলেন বলিউড তারকাদের একাংশ। এবার নেহরু বিশ্ববিদ্যালয়ে হামলার ঘটনায় মুম্বাইয়ের রাজ পথে নেমে প্রতিবাদে সামিল হলেন তারা।

গেটওয়ে অব ইন্ডিয়ার সামনে জমায়েত হয়ে স্লোগানও দিয়েছেন তারকারা। সেখানে উপস্থিত ছিলেন অনুরাগ কাশ্যপ, রিচা চাড্ডা, তাপসী পান্নু, বিশাল ভরদ্বাজ, অনুভব সিনহারা, অঙ্কর পাঠক, জোয়া আখতার, দিয়া মির্জা, রাহুল বোসরাও।

দীপিকা বলেন, আমরা যে নিজেদের মত তুলে ধরতে ভয় পাইনি, সেজন্য আমি গর্বিত। কী হতে পারে, এটা না-ভেবে যে আমরা নিজেদের বক্তব্য তুলে ধরছি, এটা সত্যিই দৃষ্টান্ত।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ০৮,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর