thereport24.com
ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭,  ২ সফর 1442

পাকিস্তান সফরের বাংলাদেশ দল ঘোষণা

২০২০ জানুয়ারি ১৮ ১৪:৫১:৩২
পাকিস্তান সফরের বাংলাদেশ দল ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক: সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে তিন দফায় পাকিস্তান সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। প্রথম দফাতে তিনটি টি-টোয়েন্টি সিরিজের জন্যে আজ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমুদউল্লাহ রিয়াদকে অধিনায়ক করে পাকিস্তান সফরের জন্য্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি।

তবে পাকিস্তান যাচ্ছেন না বাংলাদেশ দলের উইকেট কিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। পারিবারিক কারণে পাকিস্তান সফরে যাচ্ছি না তিনি। তার পরিবার ভয়ে শঙ্কিত। এই অবস্থায় পাকিস্তান গিয়ে খেলতে পারবেন না বলে মুশি জানিয়েছেন।

এদিকে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে থাকছেন ইমরুল কায়েস। এবারের বিপিএলে ১৩ ম্যাচের বেশিরভাগ ম্যাচেই জ্বলে উঠেছে ইমরুলের ব্যাট। তার ইনিংসগুলো ছিল যথাক্রমে ৬১+১২+৪৪*+ ৬+৪০+৬২+১০+৫৪*+৩০*+৬৭*+১৯+৩২+৫ = মোট ১৩ ম্যাচে ৪৪২ রান। এরমধ্যে তিনটি ফিফটি। চারটিতে নট আউট। স্ট্রাইকররেট ১৩২.৩৩ করে।

কিন্তু নকআউট পর্বে শেষ ম্যাচের আগে তার হঠাৎ হ্যামস্ট্রিং সমস্যা দেখা দিয়েছে। সেটা নিয়েই তিনি লিগ পর্বের শেষ ম্যাচটি খেলেন এবং রান পাননি। হ্যামস্ট্রিং নিয়ে খেলা ইমরুলের এবারের বিপিএলে ১৩ ইনিংসে সেটাই ছিল কম রান।

আগামী ১৯ জানুয়ারি থেকে মিরপুর শেরেবাংলায় তিন দিনের ছোট অনুশীলন ক্যাম্প করবেন খেলোয়াড়রা। এটি চলবে ২১ জানুয়ারি পর্যন্ত। আগামী ২৩ জানুয়ারি পাকিস্তানের উদ্দেশ্যে রওনা হবে টাইগাররা। ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে তিনটি টি-টোয়েন্টি খেলবে দুই দল। ২৮ জানুয়ারি দেশে ফিরবে দল।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড:
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল খান, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন কুমার দাশ, মোহাম্মদ মিথুন, আফিফ হোসেন ধ্রুব, মাহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ১৮,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর