thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ডিবিএ'র নতুন পর্ষদ গঠন

২০২০ জানুয়ারি ২১ ১৮:৪৫:০৮
পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ডিবিএ'র নতুন পর্ষদ গঠন

দ্য রিপোর্ট প্রতিবেদক: বাংলাদেশ পুঁজিবাজারের শীর্ষ সংগঠন ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) এর নতুন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বভার গ্রহন করেছেন জনাব শরীফ আনোয়ার হোসাইন। যিনি ইতিপূর্বে সংগঠনটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে দায়িত্বরত ছিলেন। অপরদিকে জনাব রিচার্ড ডি’ রোজারিও ও জনাব মোহাম্মদ আলী, এফসিএ যথাক্রমে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ভাইস প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য যে গত ১৯ জানুয়ারী ২০২০ইং তারিখে সংগঠনটির সাবেক পরিচালক ও প্রেসিডেন্ট জনাব মোঃ শাকিল রিজভী’র পদত্যাগের ভিত্তিতে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন ও অনুমোদনের জন্যে এসোসিয়েশন অদ্য ২১ জানুয়ারী ২০২০ ইং তারিখে এর ৬৬তম পরিচালনা পর্ষদ সভা আহবান করে। উক্ত সভায় পর্ষদ সদস্যগণের সর্বসম্মতিক্রমে জনাব মোঃ শাকিল রিজভী’র পদত্যাগ পত্র গ্রহন ও অনুমোদন দেয়া হয়।

পাশাপাশি একই সভায় পরিচালনা পর্ষদ সভার নির্দ্ধারিত এজেন্ডা মোতাবেক চলতি মেয়াদে এসোসিয়েশনের ”অফিস বেয়ারার” হিসেবে জনাব শরীফ আনোয়ার হোসাইনকে প্রেসিডেন্ট, জনাব রিচার্ড ডি’ রোজারিও কে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এবং জনাব মোহাম্মদ আলী, এফসিএ কে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২১,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর