thereport24.com
ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭,  ৩ সফর 1442

বিএসএফ’র গুলিতে ৪ বাংলাদেশীর মৃত্যু

২০২০ জানুয়ারি ২৩ ১৭:১৬:১৫
বিএসএফ’র গুলিতে ৪ বাংলাদেশীর মৃত্যু

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর পোরশা উপজেলার সীমান্তে তিন বাংলাদেশীকে গুলি করে, বেনাপোল সীমান্তে বেধড়ক পিটিয়ে একজনকে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) নওগাঁর পোরশা সীমান্তে বিএসএফ এর গুলিতে ৩ বাংলাদেশি নিহত হয়। এছাড়া সকালে দিয়ে ভারত থেকে গরু আনার পথে বেধড়ক মারধর করে বিএসএফের সদস্যেরা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার।

নিহতরা হলেন, বিষ্ণপুর বিজলীপাড়ার শুকরার ছেলে সন্দিপ (২৪), কাঁটাপুকুরের মৃত জিল্লুর রহমানের ছেলে কামাল (৩২) এবং বাংলাদেশের ২০০ গজ অভ্যন্তরে চকবিষ্ণপুর দিঘিপাড়ার মৃত খোদাবক্সের ছেলে মফিজ উদ্দিন (৩৮), হানেফ (৩৩)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, ভোরে বাংলাদেশের বেশকিছু লোক গরু নিতে ভারতে প্রবেশ করে। গরু নিয়ে আসার পথে ক্যাদারীপাড়া ক্যাম্পের টহলরত বিএসএফ জোয়ানরা তাদেরকে পেছন দিক থেকে গুলি ছোঁড়ে।

১৬ বিজিবি হাঁপানিয়া ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার মোখলেছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে তিনজন গুলিবিদ্ধ হয়েছে বলে জানান।

তবে গুলিবিদ্ধের মধ্যে বাংলাদেশের ভেতরে একজন এবং অপর দু’জন ভারতের অভ্যন্তরে মারা গেছে কিনা খোঁজ-খবর নিচ্ছেন বলে জানান তিনি।

উল্লেখ্য, এর আগে লালমনিরহাটে দুই বাংলাদেশীকে গুলি করে হত্যা করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। বুধবার (২২ জানুয়ারি) সকালে হাতীবান্ধা উপজেলার গুতামারি ইউনিয়নের বনচৌকি সীমান্তে এ ঘটনা ঘটে।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৩,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর