thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬,  ২২ জমাদিউস সানি 1441

নেমেছে বৃষ্টি, আবার বাড়বে শীত

২০২০ জানুয়ারি ২৯ ১৩:২০:৩৯
নেমেছে বৃষ্টি, আবার বাড়বে শীত

দ্য রিপোর্ট প্রতিবেদক: আবহাওয়া অধিদপ্তর বলেছিল আজ বুধবার থেকে নামতে পারে বৃষ্টি, সঙ্গে নিয়ে আসতে পারে আরেকটি মাঝারি মাপের শৈত্যপ্রবাহ। সেই সম্ভাবনা সত্যি করেই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে নেমেছে বৃষ্টি। সকাল থেকেই রোদের বিন্দুমাত্র কোনো দেখা মেলেনি। এমন বৃষ্টি চললে আজ সারাদিনে আর বৃষ্টির দেখা পাওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে না।

আবহাওয়া অফিস বলছে, মেঘের সঙ্গে বাতাসে আর্দ্রতা আছে, এসব কারণে কুয়াশা দেখা যাচ্ছে। আজকে হয়তো সেভাবে রোদ দেখা যাবে না। কারণ পুরো আকাশ মেঘে ঢাকা আছে। এটা হয়তো কালকের পরে কেটে যাবে। কালও এই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি চলতে পারে।

এদিকে বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে। শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

আজ সারাদেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। আগামী তিন দিনের শেষ দিকে আবহাওয়ার উন্নতি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

(দ্য রিপোর্ট/আরজেড/জানুয়ারি ২৯,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর