thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

থাইল্যান্ডে ২১ জনকে হত্যাকারী সেই সেনাসদস্য নিহত

২০২০ ফেব্রুয়ারি ০৯ ১১:১২:৩১
থাইল্যান্ডে ২১ জনকে হত্যাকারী সেই সেনাসদস্য নিহত

দ্য রিপোর্ট ডেস্ক: থাইল্যান্ডে এলোপাতাড়ি গুলি চালিয়ে ২১ জনের হত্যাকারী এক সেনা সদস্যকে গুলি করে হত্যা করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। থাই পুলিশ এই তথ্য নিশ্চিত করেছে।

শনিবার (৮ ফেব্রুয়ারি) দেশটির নাখন রাচসিমা শহরে এলোপাতাড়ি গুলি চালায় ওই সেনা সদস্য। এতে ২১ জন নিহতের পাশাপাশি অনেকে আহত হয়েছেন। সেনা ক্যাম্প থেকে অস্ত্র চুরির আগে ওই সেনা তার কমান্ডিং অফিসারকে হত্যা করে। তবে ওই সেনা কেন গুলি চালিয়েছে তার কারণ জানা যায়নি।

ব্যাংকক পোস্টের এক প্রতিবেদনে বলা হয়, হামলাকারী ওই সেনাসদস্য সেনাবাহিনীর একটি শিবিরে প্রথমে তার কমান্ডারকে গুলি চালিয়ে হত্যা করেন। ওই সময় আরো দুই সেনাসদস্যকে গুলি করে স্বয়ংক্রিয় একটি রাইফেল নিয়ে পালিয়ে যান। পরে মং জেলার শপিং মলের ২১ নম্বর টার্মিনালের দিকে যেতে যেতে গুলি বর্ষণ করেন তিনি।

স্থানীয় সময় শনিবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে এই হামলার দৃশ্য সরাসরি সম্প্রচার করেন ওই সেনাসদস্য। শপিংমল এলাকায় হামলা শুরুর দিকে রাইফেল হাতে নিয়ে একটি সেলফি তোলেন তিনি। ফেসবুক লাইভের ক্যাপশনে লিখেন, অনেক বেশি ক্লান্ত। এই পোস্টের কিছুক্ষণ পরই ফেসবুক লাইভ বন্ধ হয়ে যায়। থাইল্যান্ডে কোনো সৈন্যের এভাবে প্রকাশ্যে গুলিবর্ষণের ঘটনা নজিরবিহীন বলে জানিয়েছে ব্যাংকক পোস্ট।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ০৯,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর