thereport24.com
ঢাকা, শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০, ১৬ ফাল্গুন ১৪২৬,  ৪ রজব ১৪৪১

হেরে গিয়ে বাংলাদেশের পতাকা কেড়ে নেয় ভারতীয়রা!

২০২০ ফেব্রুয়ারি ১০ ১০:৪২:০৬
হেরে গিয়ে বাংলাদেশের পতাকা কেড়ে নেয় ভারতীয়রা!

দ্য রিপোর্ট ডেস্ক: যুব বিশ্বকাপের ফাইনালে বাংলাদেশের কাছে হেরে অখেলোয়াড়সুলভ আচরণে মেতে উঠেছিল ভারতের যুব ক্রিকেটাররা। ঘটনাটি গতকাল রোববারের ফাইনাল শেষ হওয়ার পরের। বাংলাদেশ যখন জয়োল্লাস করছে তখন এক পাশ থেকে চেয়ে চেয়ে দেখছিল ভারত। উল্লাস থামিয়ে এক পর্যায়ে আকবর-শামিমরা করমর্দন করতে যায় প্রতিপক্ষ দলের খেলোয়াড়দের সাথে।

তখনই চূড়ান্ত পর্যায়ের অসভ্যতা শুরু করে ভারতের ক্রিকেটাররা। কয়েকজন মেজাজ হারিয়ে বাংলাদেশি ক্রিকেটারদের ওপর চড়াও হয়। কেউ কেউ মারার চেষ্টাও করেন। একটা সময় বাংলাদেশি ক্রিকেটারদের হাত থেকে জাতীয় পতাকা কেড়ে নেয় ভারতীয় কয়েকজন ক্রিকেটার।

এসব দৃশ্যের মাঝেই সরাসরি সম্প্রচারের মূল ক্যামেরা দর্শকদের দিকে ফিরিয়ে নেওয়া হয়। এতে আড়ালে পড়ে যায় ওই ঘটনাটি। পরে ম্যাচ অফিসিয়াল ও দুই পক্ষে কোচিং স্টাফদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানাজানি হওয়ার পর শুরু হয় তুমুল বিতর্ক। এ ঘটনায় আইসিসির কাছে ভারতীয় ক্রিকেটারদের শাস্তি দাবি করছে অনেকেই। পাশাপাশি আইসিসিকে ব্যাঙ্গ বিদ্রুপ করে এমনটাও বলা হচ্ছে যে, তারা তো ভারতের হাতের পুতুল। ভারত যেভাবে বলবে এই সংস্থাটি সেভাবেই চলবে। সুতরাং ভারতকে শাস্তি দেওয়ার স্পর্ধা তারা করবেই না।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ১০,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর