thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬,  ৯ শাবান ১৪৪১

ইস্কাটনে ভয়াবহ অগ্নিকাণ্ড: শিশুসহ নিহত ৩

২০২০ ফেব্রুয়ারি ২৭ ১১:০৪:৪১
ইস্কাটনে ভয়াবহ অগ্নিকাণ্ড: শিশুসহ নিহত ৩

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর ইস্কাটনে দিলু রোডের পাঁচতলা একটি বাসায় ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে শিশুসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৪টা ৩২ মিনিটের দিকে দিলু রোডের ৩৫৪ নং বাসার গ্যারেজে অগ্নিকাণ্ডটি হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনের কারণ এখনও জানা যায়নি। অগ্নিকাণ্ডে আশঙ্কাজনক অবস্থায় দু্জনকে ঢাকা মেডিকেলেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ধোয়ায় অসুস্থ হয়ে আরও তিনজন এখানে চিকিৎসাধীন।

নিহত তিনজনের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন- দগ্ধ শহীদুল ইসলাম ও জান্নাতুল ফেরদৌসের ছেলে রুশদি (৪) এবং আব্দুল কাদের (৪০)। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। তার নাম এখনও জানা যায়নি।

দগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শহিদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি। তার শরীরের ৪৩ শতাংশ পুড়ে গেছে। দগ্ধ আরেকজন শহিদুলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

এ ছাড়া হাসপাতালের জরুরি বিভাগের ওয়ানস্টপ সার্ভিস সেন্টারে ভর্তি আছেন তিনজন। তারা হলেন সুমাইয়া আক্তার (৩২), তার ছেলে মাহাদী (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)।

(দ্য রিপোর্ট/আরজেড/ফেব্রুয়ারি ২৭,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর