thereport24.com
ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭,  ১৪ জিলকদ  ১৪৪১

ওমরাহ পালনে গিয়ে কৃষি বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী নিখোঁজ

২০২০ মার্চ ০৪ ২০:১৫:২৬
ওমরাহ পালনে গিয়ে কৃষি বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী নিখোঁজ

দ্য রিপোর্ট প্রতিবেদক: ওমরাহ পালনে সৌদি আরব গিয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ৪ শিক্ষার্থী নিখোঁজের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ময়মনসিংহের কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এমন পরিস্থিতিতে উদ্বেগে রয়েছেন ওই শিক্ষার্থীদের পরিবারসহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীরা।

নিখোঁজ শিক্ষার্থীরা হলেন-বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের শিক্ষার্থী আল-আমিন, ফাহিম হাসান খান ও শেখ মিজানুর রহমান এবং কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী আব্দুল মোমেন। ৪ জনই বিশ্ববিদ্যালয়ের হোসেন শহীদ সোহরাওয়ার্দী হলে থাকতেন এবং হলে তাবলীগ জামায়াতের সাথে যুক্ত ছিলেন বলে জানা গেছে।

জানা গেছে, গত ২৫ জানুয়ারি ফাহিম ও মোমেন বিএসএস ট্রাভেলস এবং মিজানুর ও আল আমিন সাদমান ট্রাভেলস এজেন্সির মাধ্যমে ওমরাহ করার উদ্দেশ্যে সৌদি আরব যাত্রা করেন। ফেব্রুয়ারি মাসে তাদের ভিসার মেয়াদ শেষ হলেও আজ পর্যন্ত তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক বলেন, ‘পুলিশ বিষয়টি তদন্ত করছে। আমরা এ বিষয়ে পুলিশকে সহযোগিতা করছি।’

এ বিষয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ‘তারা কাজের সন্ধানে সেখানে থেকে গেছে, নাকি অন্যকিছু আছে সে বিষয়ে আমরা তদন্ত করছি।’

(দ্য রিপোর্ট/আরজেড/০৪ মার্চ,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

ক্যাম্পাস এর সর্বশেষ খবর

ক্যাম্পাস - এর সব খবর