thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৩ শাওয়াল ১৪৪১

করোনাকালে রণবীরের সেবায় মাস্টারশেফ দীপিকা

২০২০ এপ্রিল ০৫ ১০:৩৩:০০
করোনাকালে রণবীরের সেবায় মাস্টারশেফ দীপিকা

দ্য রিপোর্ট ডেস্ক: করোনাভাইরাসে ভারতে হাজার হাজার মানুষ সংক্রমিত। জীবাণুটির বিস্তার রোধে দেশটিতে ২১ দিনের লকডাউন আরোপ করা হয়েছে। এর মধ্যে সেলফ-কোয়ারেন্টিনে থাকা বলিউড তারকারা ঘরেই নতুন নতুন কাজের অভিজ্ঞতা নিচ্ছেন। নায়িকাদের সময় কাটছে গৃহস্থালি কাজে।

দীপিকা পাড়ুকোন যেমন রণবীর সিংয়ের জন্য শেফ (রাঁধুনি) বনে গেলেন। পেশাদার রন্ধনশিল্পীদের মতো অ্যাপ্রন পরেছিলেন তিনি। ফল অবশ্যই সুস্বাদু!


ছবি শেয়ারিংয়ের অ্যাপ ইনস্টাগ্রামের স্টোরিসে দীপিকার রান্না ও বেকিংয়ের কয়েকটি মুহূর্ত শেয়ার করেছেন রণবীর। থাই সালাদ, থাই গ্রিন কারি, ভাত, ভেজিটেবল টম ইয়ুম স্যুপ বানিয়েছেন তিনি। দু’জনে মিলে এসব খাবার দিয়ে ডিনার করেছেন।

নিজের একটি সেলফি শেয়ার করে রণবীর লিখেছেন, ‘পতি পরমেশ্বরের জন্য নিজের হাতে খাবার বানিয়েছে আমার সুন্দরী দীপু। তোমাকে ভালোবাসি।’

এরপর এই তারকা দম্পতি কেক বানাতে লেগে যান। এর সঙ্গে ছিল আইসক্রিম, বাদাম ও তাদের প্রিয় নুটেলা। কেকের ছবির ক্যাপশনে রণবীর লিখেছেন, ‘দীপু বেবি, তুমি আমার একমাত্র ভালোবাসা।’

নিজের রান্না করা খাবারের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দীপিকা লিখেছেন, ‘রান্না। খাওয়া। ঘুম। রিপিট।’

এদিকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির করোনা বিষয়ক ত্রাণ তহবিলে অনুদান দিয়েছেন দীপবীর দম্পতি। তবে টাকার অঙ্ক জানাননি তারা।

(দ্য রিপোর্ট/আরজেড/০৫এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর