thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দোষারোপ না, ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে দাঁড়ান: কাদের

২০২০ এপ্রিল ০৬ ১৭:০২:৫৭
দোষারোপ না, ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে দাঁড়ান: কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক: পরস্পরকে দোষারোপ না করে ইতিবাচক মনোভাব নিয়ে দেশের এই সংকটে বিএনপিসহ দেশের সকল রাজনৈতিক দলকে ঐক্যবদ্ধ ভাবে জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি সোমবার দুপুরে তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ আহবান জানান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্যাকেজ প্রণোদনা ঘোষিত হওয়ার পর মির্জা ফখরুল যে মন্তব্য করেছেন, সেটা ভিত্তিহীন, অযৌক্তিক এবং উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতারা যে কোন পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লোটার অপতৎপরতায় লিপ্ত থাকেন।

তিনি আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সকল স্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এই সময়ে সবাইকে এক প্লাটফরমে দাঁড়িয়ে অসহায় মানুষদের সহযোগিতার আহবান জানান।

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে দেশে বিদেশে যারা মৃত্যুবরণ করেছেন, তাদের বিদেহী আত্নার শান্তি কামনা করেন এবং যারা চিকিৎসাধীন আছেন তাদের দ্রুত আরোগ্য কামনা করেন ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিলো উদ্দেশ্যপ্রণোদিত, ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফকরুলের অগোছালো মন্তব্য ও বল্গাহীন প্রলাপ ছিলো চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, সরকারি ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বর্ধিত করা হয়েছে, এ প্রেক্ষিতে গণপরিবহনও ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে। তবে জরুরী সেবা,পণ্যবাহী যাবাহন, কাভার্ডভ্যান,ট্রাক চলাচল করবে, পণ্যবাহী পরিবহণে কোনভাবেই জনগণ চলাচল করতে পারবে না।

এর আগে সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত বিভিন্ন প্রতিষ্ঠানকে করোনা প্রতিরোধ উপকরণ সামগ্রী বিতরণ করেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী এসব কর্মসূচি পরিচালনা করেন।

(দ্য রিপোর্ট/আরজেড/০৬এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর