thereport24.com
ঢাকা, শনিবার, ৩০ মে ২০২০, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭,  ৭ শাওয়াল ১৪৪১

শেখ হাসিনার নেতৃত্বে ভয়কে জয় করব, ইনশাআল্লাহ: কাদের

২০২০ এপ্রিল ২৩ ১৫:৪০:১৫
শেখ হাসিনার নেতৃত্বে ভয়কে জয় করব, ইনশাআল্লাহ: কাদের

দ্য রিপোর্ট প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মতো একজন সাহসী এবং পরীক্ষিত নেতৃত্ব আছে বলেই বাংলাদেশ অনেক সংকট ও দুর্যোগ মোকাবেলায় গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

বৃহস্পতিবার সকালে ধানমণ্ডির আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলটির ত্রাণ উপকমিটির উদ্যোগে অসহায় গরিব মানুষের মাঝে প্রতিনিধির মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণের আগে বাসা থেকে সংযুক্ত হয়ে ভিডিও কানফারেন্সের মাধ্যমে তিনি এ কথা বলেন।

এই সংকটকালে যারা কষ্টে আছেন, তাদের জন্য এই প্রয়াস অব্যাহত রাখার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

তিনি বলেন, যারা কর্ম হারিয়ে দিশেহারা, অভাবের কথা মুখে বলতে পারে না, তাদের খুঁজে খুঁজে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ দিতে হবে।

ওবায়দুল কাদের বলেন, এই সংকটে দুটো বিষয়ের ওপর গুরুত্ব দিতে হবে; তা হলো– এই যুদ্ধে করোনাকে মোকাবেলা করতে হবে এবং গরিব মানুষের সুরক্ষা নিশ্চিত করতে হবে।

তিনি দৃঢ়কণ্ঠে বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভয়কে জয় করব ইনশাআল্লাহ।

এ সময় সেতুমন্ত্রী কৃষকের ধানকাটা কর্মসূচিতে কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ অংশ নেওয়ায় ধন্যবাদ জানান।

পরে দেশের আলেম ওলামা, মোটরচালক লীগ, মহিলা শ্রমিক লীগ, ফটোজার্নালিস্ট, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপদফতর সম্পাদক সায়েম খান ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩এপ্রিল,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর