thereport24.com
ঢাকা, শুক্রবার, ৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭,  ১৭ জিলহজ ১৪৪১

এবার করোনায় প্রাণ গেল রূপালী ব্যাংকের ডিজিএমের

২০২০ মে ১৬ ১০:০১:৪২
এবার করোনায় প্রাণ গেল রূপালী ব্যাংকের ডিজিএমের

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজধানীর কুয়েত মৈত্রী হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সহিদুল ইসলাম। চিকিৎসকদের সব চেষ্টা ব্যর্থ করে শুক্রবার মারা গেলেন এই ব্যাংকার। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৪৯ বছর।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন রূপালী ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা মো. এহতেশামুজ্জামান ।

তি‌নি জানান, সহিদুল ইসলাম ব্যাংকের প্রধান কার্যালয়ের পরিকল্পনা ও গবেষণা বিভাগে কর্মরত ছিলেন। করোনায় আক্রান্ত হয়ে তি‌নি গত ৩০ এপ্রিল কুয়েত মৈত্রী হাসপাতালে ভ‌র্তি হন। আজ সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সহিদুল ইসলামের তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর। তি‌নি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের মেধাবী ছাত্র ছি‌লেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েকে রেখে গেছেন।

এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট তিনজন ব্যাংকার মৃত্যুবরণ করেছেন। এর আগে দ্য সিটি ব্যাংকের আরও দুজন উচ্চপদস্থ কর্মকর্তা মারা গেছেন। গত মঙ্গলবার কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাঈদ মারা যান। তিনি ব্যাংকের প্রধান কার্যালয়ে সেন্ট্রাল ক্লিয়ারিং বিভাগের অ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

গত ২৬ এপ্রিল ব্যাংকটির মানবসম্পদ বিভাগের মুজতবা শাহরিয়ার নামের এক কর্মকর্তা মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

(দ্য রিপোর্ট/আরজেড/১৬মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর