thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

সড়কে ঝরল ১০ প্রাণ

২০২০ মে ২০ ০৬:৫১:৫৪
সড়কে ঝরল ১০ প্রাণ

জেলা প্রতিনিধি: মঙ্গলবার দেশে সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে। আজ সকাল থেকে বিকেল পর্যন্ত দেশের ৬ জেলা সিরাজগঞ্জ, মৌলভীবাজার, নাটোর, ঝালকাঠি, যশোর ও টাঙ্গাইলে এসব দুর্ঘটনা ঘটে। একইসাথে এসব দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। জেলা প্রতিনিধিদের পাঠানো সংবাদে এসব তথ্য জানা গেছে।

সিরাজগঞ্জ
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সয়াবিন তেলবাহী ট্রাক খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো দু’জন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের উপজেলার নলকার ফুলজোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। করোনা কারণে গণপরিবহন বন্ধ থাকায় হতাহতরা তেলবাহী ট্রাকে বাড়ি ফিরছিলেন বলে জানা গেছে।

হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

মৌলভীবাজার
মৌলভীবাজারের রাজনগর উপজেলার গোবিন্দবাটি এলাকায় মঙ্গলবার সকালে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৯ জন। আহতদের সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাইক্রোবাসে করে মৌলভীবাজারের বড়লেখা থেকে রাজশাহীর উদ্দেশে রওনা দিয়েছিলেন তারা। মাইক্রোবাসটি রাজনগর এলাকায় গোবিন্দবাটি নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হন। এ ঘটনায় আরো নয়জন আহত হয়েছেন।

নাটোর
নাটোরের সিংড়ায় সিএনজি ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নাটোরের কয়েকজন যাত্রী সিএনজি নিয়ে সিংড়া যাওয়ার পথে শেরকোল নামক স্থানে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই ব্যক্তির ঘটনাস্থলেই মৃত্যু হয়।

ঝালকাঠি
ঝালকাঠির নলছিটিতে ট্রাকের ধাক্কায় রুপা আক্তার (১৪) নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নলছিটি-বারইকরণ সড়কের মালিপুর আল কাদেরিয়া দরবার শরীফের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত রূপা আক্তার তার ছোট বোন সোনামনিকে নিয়ে ঈদের কেনাকাটা করতে বন্ধু ইমরান আহমেদের সঙ্গে মোটরসাইকেলে নলছিটি শহরের দিকে আসছিল। পথিমধ্যে মালিপুর দরবার শরীফ এলাকায় একই দিক থেকে আসা একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে ট্রাকের ধাক্কায় তারা ছিটকে পড়ে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রূপা আক্তারকে উদ্ধার করে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

যশোর
যশোরের চৌগাছায় ট্রাকচাপায় এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও এক যুবক। মঙ্গলবার সকালে চৌগাছা-কোটচাঁদপুর সড়কের পাতিবিলা বালিখোলা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রাকিব হাসান (৩৫) ঝিনাইদহ সদর উপজেলার হাট গোপালপুরের আলামিন হোসেনের ছেলে। তিনি অলিম্পিক ফুডের সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর) ছিলেন। এছাড়া আহত নবাব হোসেন (৩০) সাতক্ষীরার ভোমরা এলাকার জামির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে অলিম্পিক ফুডের এই দুই সেলস রিপ্রেজেন্টেটিভ (এসআর) চৌগাছা থেকে মোটরসাইকেলে করে হাকিমপুর বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে পাতিবিলা বলিখোলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগতির ইটভাটার ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তারা দুজনই মারাত্মক আহত হন। পরে তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাকিব হাসানকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইল
টাঙ্গাইলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে পিকআপ ভ্যানের এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৬ জন হয়। মঙ্গলবার বিকেলে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার দরুনসাইট্টা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আদম আলী বলেন, ঢাকাগামী একটি পিকআপ ভ্যান মহাসড়কের দরুনসাইট্টা এলাকার একটি ব্রিজে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ১ জন নিহত এবং আহত হন কমপক্ষে ৬ জন। পরে আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/২০মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর