thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭,  ২৩ জিলকদ  ১৪৪১

ঈদে নির্মাতা রুবেলের চার নাটক

২০২০ মে ২৫ ১০:২৪:০৫
ঈদে নির্মাতা রুবেলের চার নাটক

দ্য রিপোর্ট প্রতিবেদক: তরুণ নাট্যনির্মাতা রুবেল হাসান ইতোমধ্যে একের পর এক ভালো ভালো নাটক নির্মাণ করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। তার নির্মিত প্রায় সব নাটকই দর্শকপ্রিয়তা পেয়েছে এবং প্রশংসিত হয়েছে। শুধু উৎসবকেন্দ্রীক নয়, তিনি নিয়মিতই নাটক নির্মাণ করে থাকেন।

তারই ধারাবাহিকতায় এবার ঈদেও এই তরুণ নির্মাতার চারটি নাটক দর্শক দেখতে পাবেন। নাটক চারটি হলো- ‘অ্যারেঞ্জ লাভ’, বিবাহ করিতে চাই না', 'ডিজে নাচবো তোর বিয়েতে', 'টেক কেয়ার'।

নির্মাতা সূত্রে খবর, ঈদের দিন বিকাল ৫টা ০৫ মিনিটে বাংলাভিশনে ও বিকাল সাড়ে ৬টায় ইউটিউব চ্যানেল ধ্রুব টিভিতে প্রচারিত হবে ‘অ্যারেঞ্জ লাভ’নাটকটি। এটি রচনা করেছেন রাজীব আহমেদ। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আলোচিত জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা।

একই দিন দুপুর দুইটায় ইউটিউব চ্যানেল ক্লাব ইলেভেনে প্রচারিত হবে নাটক ‘বিবাহ করিতে চাই না’। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। এই নাটকের ‍মুখ্য ভূমিকায় রয়েছেন অভিনেতা-গায়ক তাহসান রহমান খান এবং সায়লা সাবি।

ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে ১১টায় বাংলাভিশনে ও তৃতীয় দিন দুপুর ১২ টায় ইউটিউব চ্যানেল মোশনরক এন্টারটেইনমেন্টে প্রচারিত হবে ‘ডিজে নাচবো তোর বিয়েতে’। নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা।

ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ৯টায় বাংলাভিশনে ও পঞ্চম দিন দুপুর ১২টায় ইউটিউব চ্যানেল মোশনরক এন্টারটেইনমেন্টে প্রচারিত হবে ‘টেক কেয়ার’। এই নাটকটি রচনা করেছেন মেজবাহ উদ্দিন সুমন। এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও সাফা কবীর।

নির্মাতা রুবেল হাসান জানান, ‘খুব প্রতিকূল সময়ে আছি আমরা। করোনাভাইরাসের কারণে দুই মাস ধরে শুটিং বন্ধ থাকায় সার্বিকভাবেই এবার খুব বেশি নতুন নাটক পাবেন না দর্শক! তার পরও এই ঈদে আমার চারটি নাটক থাকছে। নাটকগুলো দর্শকের মনোযোগ কাড়বে বলে আমাদের বিশ্বাস।’

(দ্য রিপোর্ট/আরজেড/২৫মে, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর