thereport24.com
ঢাকা, শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭,  ১৯ জিলকদ  ১৪৪১

ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৪

২০২০ জুন ০২ ১১:২৩:৫৯
ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখের ৬০ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৪

দ্য রিপোর্ট প্রতিবেদক: রাজধানীর ইসলামপুর থেকে ন্যাশনাল ব্যাংকের খোয়া যাওয়া ৮০ লাখ টাকার মধ্যে ৬০ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত ৪ জনকে দুটি বিদেশি অস্ত্রসহ গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে ডিএমপি।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন জানান, মঙ্গলবার (২ জুন) বেলা সাড়ে ১১টায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ১০ মে রাজধানীর পুরান ঢাকায় বিভিন্ন শাখা থেকে উত্তোলন করা ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকার একটি বস্তা গাড়ি থেকে খোয়া যায়। দিনেদুপুরে ঘটে যাওয়া ওই চাঞ্চল্যকর ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা করে ন্যাশনাল ব্যাংক কর্তৃপক্ষ।

দায়ের করা একটি মামলায় চারজনকে আটক করে পুলিশ। আটকরা হলেন- ওই গাড়ির দায়িত্বে থাকা ন্যাশনাল ব্যাংকের একজন নির্বাহী কর্মকর্তা, গাড়িচালক ও দুজন নিরাপত্তাকর্মী।

তবে প্রাথমিক তদন্তে তথ্যপ্রযুক্তি, সিসিটিভ ফুটেজ বিশ্লেষণে ঢাকা মহানগর পুলিশের লালবাগ বিভাগ জানতে পারে, ন্যাশনাল ব্যাংকের ৮০ লাখ টাকার বস্তাটি গাড়ি থেকে খোয়া যায়নি, ওই টাকা চুরি করা হয়েছে। টাকা উত্তোলনের কোনো এক পর্যায়ে ওই টাকার বস্তাটি গাড়ি থেকে চুরি করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/০২জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

অপরাধ ও আইন এর সর্বশেষ খবর

অপরাধ ও আইন - এর সব খবর