thereport24.com
ঢাকা, সোমবার, ৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭,  ১৫ জিলকদ  ১৪৪১

সুশান্তের শেষ সিনেমা দেখা যাবে বিনামূল্যে!

২০২০ জুন ২৬ ০৯:৪৩:৫৮
সুশান্তের শেষ সিনেমা দেখা যাবে বিনামূল্যে!

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের তরুণ তারকা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন কিছু দিন আগে। তুমুল সম্ভাবনাময়ী এই অভিনেতার আকস্মিক চলে যাওয়া মেনে নিতে পারছে না তার ভক্তরা। সেই সঙ্গে সিনেমা দুনিয়ার মানুষজনও হতবাক।

এদিকে প্রয়াত সুশান্ত সিং রাজপুত সর্বশেষ ‘দিল বেচারা’ সিনেমায় কাজ করেছেন। সেটি মুক্তি পাওয়ার কথা ছিল গত মে মাসে। কিন্তু করোনা মহামারির কারণে সিনেমাটি তখন মুক্তি পায়নি। এবার এটি মুক্তি পাচ্ছে ডিজিটালি।

আন্তর্জাতিক সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান ডিজনির ওয়েব প্ল্যাটফর্ম হটস্টারে মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’। সিনেমাটি থাকবে সবার জন্য উন্মুক্ত। অর্থাৎ কেবল সাবস্ক্রাইব করা গ্রাহকরা নন, অন্যরাও এই সিনেমা হটস্টারে প্রবেশ করে উপভোগ করতে পারবেন। আগামী ২৪ জুলাই সিনেমাটির মুক্তির দিন ঠিক করা হয়েছে।

ফক্স স্টার স্টুডিওস প্রযোজিত ‘দিল বেচারা’ সিনেমাটি নির্মাণ করেছেন মুকেশ ছাবরা। এটি মূলত হলিউড সিনেমা ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর অফিশিয়াল রিমেক। এই সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে অভিনয় করেছেন সানজানা সাঙ্ঘি। এছাড়াও আছেন মিলিন্দ গুনাজি, জাভেদ জাফরি, শাশ্বত চ্যাটার্জি এবং একটি বিশেষ চরিত্রে সাইফ আলী খান। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন অস্কারজয়ী এ আর রহমান।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬জুন, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর