thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭,  ২৪ জিলহজ ১৪৪১

সাইফউদ্দিনের দুই ওভারে সাকিবকে ২২ রান নেয়ার চ্যালেঞ্জ

২০২০ জুলাই ০৪ ০৯:১২:০১
সাইফউদ্দিনের দুই ওভারে সাকিবকে ২২ রান নেয়ার চ্যালেঞ্জ

দ্য রিপোর্ট ডেস্ক: দীর্ঘদিন ধরেই করোনাভাইরাসের থাবায় বাইশ গজে নেই ক্রিকেট। পুরোপুরি ভাবে খেলা ফিরতে কত সময় লাগবে, ঠিক করে জানে না কেউই। এই সময়ে সব ধরণের খেলা বন্ধ, তাই বাড়িতে বসেই সময় পার করছেন টাইগার ক্রিকেটাররা। এই করোনার সময় বেশিরভাগ ক্রিকেটারই ছিলেন বিভিন্ন সামাজিক কাজে।

এর মধ্যেই টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে ভিন্নরকম চ্যালেঞ্জ ছুড়লেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন। তার ছুড়ে দেওয়া চ্যালেঞ্জ গ্রহণও করেছেন সাকিব। নিষেধাজ্ঞা শেষে সাকিব মাঠে ফিরলেন এ চ্যালেঞ্জের মুখোমুখি হবেন দুই টাইগার ক্রিকেটার।

সাইফউদ্দিনের ছুড়ে দেওয়া চ্যালেঞ্জটি হলো, সাকিবের বিপক্ষে ২ ওভার বল করবেন সাইফউদ্দিন। এই দুই ওভারেই সাকিবকে করতে হবে ২২ রান।

ফেসুবকে নিজের ভেরিফায়েড পেজে মোহাম্মদ সাইফুদ্দিন জানান, ‘আজকে (শুক্রবার) সাকিব ভাইকে একটা চ্যালেঞ্জ অফার করলাম। আমি ২ ওভার বোলিং করবো এবং সাকিব ভাইকে ২২ রান নিতে হবে।’

তিনি আরও বলেন, ‘মজার বিষয় হলো সাকিব ভাইও চ্যালেঞ্জটা গ্রহণ করেছে। যদিও সাকিব ভাই এর সমর্থক অনেক বেশি তারপর আমার জন্য দোয়া চাচ্ছি। করোনা পরবর্তী মাঠে ফিরেই কিছুদিনের মধ্যে সাকিব ভাইয়ের প্রত্যাবর্তন উদযাপন করবো ইনশাআল্লাহ।’

(দ্য রিপোর্ট/আরজেড/০৪জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর