thereport24.com
ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭,  ১৮ জিলহজ ১৪৪১

করোনাভাইরাসে আক্রান্ত জাভি

২০২০ জুলাই ২৬ ০৯:২৬:৩৫
করোনাভাইরাসে আক্রান্ত জাভি

দ্য রিপোর্ট ডেস্ক: বার্সেলোনা ও স্পেনের সাবেক মিডফিল্ডার জাভি হান্দার্নেজ প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ইনস্টাগ্রামে শনিবার বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন ক্লাব আল-সাদের এ কোচ।

এদিকে জাভি ইনস্টাগ্রামে জানিয়েছেন, ‘অফিশিয়াল প্রতিযোগিতায় ফিরতে আজ আমি দলের সঙ্গে থাকতে পারছি না। আমার জায়গায় টেকনিক্যাল স্টাফের প্রধান হিসেবে থাকবেন ডেভিড প্রাটস। কিছুদিন আগে আল শাদের নিয়ম মেনে সর্বশেষ পরীক্ষায় আমি পজিটিভ হয়েছি।’

আল সাদের পক্ষ থেকে টুইট করেও জাভির করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করা হয়েছে। ইনস্টাগ্রামে জাভি যা লিখেছেন সে কথাগুলোই প্রকাশ করেছে ক্লাবটি। জাভি জানান, ‘সৌভাগ্যবশত এখন ভালো বোধ করছি। তবে ঠিক হয়ে ওঠার আগ পর্যন্ত নিজেকে সবকিছু থেকে আলাদা রাখব। স্বাস্থ্যসেবা কর্তৃপক্ষ যখন ছাড়পত্র দেবে তখন আগের চেয়েও বেশি সংকল্প ও ইচ্ছা নিয়ে দৈনন্দিন কাজে ফিরতে চাই।’

চলতি মাসের শুরুতে কাতারের ক্লাব আল-সাদের সঙ্গে এক বছর চুক্তির মেয়াদ বাড়ানো কোচ জাভি বর্তমানে আইসোলেশনে আছেন। বিশ্বকাপ জয়ী সাবেক এই ফুটবলারের শরীরে অবশ্য কোনো উপসর্গ নেই। পুরোপরি সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দেওয়ার অপেক্ষায় আছেন তিনি।

প্রাণঘাতী করোনার কারণে গত মার্চে স্থগিত হওয়া কিউএসএল গত শুক্রবার আবার শুরু হয়েছে। শনিবার ফেরার ম্যাচে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে থাকা আল-সাদ খেলবে আল-খোরের বিপক্ষে। পয়েন্ট টেবিলে এখন তিনে রয়েছে আল সাদ।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর