thereport24.com
ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭,  ১৮ জিলহজ ১৪৪১

প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন পুনম পাণ্ডে

২০২০ জুলাই ২৭ ০৯:৫৪:৫২
প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন পুনম পাণ্ডে

দ্য রিপোর্ট ডেস্ক: দীর্ঘ দিনের প্রেমিক স্যাম আহমদ বম্বের সঙ্গে বাগদান সারলেন ভারতের আলোচিত মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডে। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

অন্যদিকে ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন স্যাম। স্যাম একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়—পুনম ও স্যাম দুজনের হাতে সামনে এগিয়ে দিয়েছেন। দুজনের অনামিকায় বাগদানের রিং শোভা পাচ্ছে। ক্যাপশনে লিখেছেন—‘শেষ পর্যন্ত আমরা করেছি।’ কমেন্টস বক্সে পুনম লিখেছেন—‘সেরা অনুভূতি।’ এরপর থেকে পুনম ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন এই জুটিকে।

২০১৩ সালে হিন্দি ভাষার ‘নাশা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন পুনম পাণ্ডে। পরের বছর কন্নড় ভাষার ‘লাভ ইজ পয়জন’ সিনেমায় অভিনয় করেন তিনি। ২০১৫ সালে ‘মালিনি অ্যান্ড কোং’ সিনেমার মাধ্যমে তেলেগু চলচ্চিত্রে অভিষেক ঘটে তার।

২০১১ সালে পুনম পাণ্ডে বলেছিলেন—‘ভারত বিশ্বকাপ ক্রিকেট জিতলে নগ্ন হবো।’ বিষয়টি নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন এই অভিনেত্রী। এটাই প্রথম নয়, বিভিন্ন সময় সামাজিক যোগাযোগমাধ্যমে সাহসী ছবি পোস্ট করে বহুবার আলোচনায় উঠে এসেছেন তিনি। এছাড়া প্রেমিক স্যামের সঙ্গে পুনমের অন্তরঙ্গ একটি ভিডিও ফাঁস হওয়ার পর সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর