thereport24.com
ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭,  ১৮ জিলহজ ১৪৪১

ওরা চায় আমি করোনায় মরি: অমিতাভ

২০২০ জুলাই ৩১ ০৯:১৬:৫১
ওরা চায় আমি করোনায় মরি: অমিতাভ

দ্য রিপোর্ট ডেস্ক: দুই সপ্তাহ পর করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন বলিউড নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন ও তার আট বছরের মেয়ে আরাধ্যা। তবে এখনও করোনামুক্ত হতে পারেননি অমিতাভ বচ্চন। মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

পুত্রবধূ ও নাতনি সুস্থ হয়ে ওঠায় আনন্দে চোখের পানি ধরে রাখতে না পারলেও টুইটারে অন্য একটি বিষয় নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন বলিউড শাহেনশাহ। তিনি জানিয়েছেন, কিছু লোক চায় অমিতাভ বচ্চন যেন করোনায় আক্রান্ত হয়ে মারা যাক। খবর এবিপি আনন্দের।

খবরে বলা হয়, একটি ‘আননোন’ অ্যাকাউন্ট থেকে এমন টুইট করা হয়েছে বলে জানান অমিতাভ। সেই টুইটটি শেয়ার করে সেই অজ্ঞাতের তীব্র ভর্ৎসনা করেছেন হাসপাতালে শয্যাশায়ী এই বর্ষীয়ান অভিনেতা।

অমিতাভ লিখেছেন, ‘ওরা চায় আমি করোনায় আক্রান্ত হয়ে মরি। আজ তারা আমাকে নিয়ে এ কথা লিখতে পারল, কারণ আমি বেঁচে আছি। আর সবাই লেখাটি পড়ল, কারণ এটা অমিতাভ বচ্চনকে উদ্দেশ্য করে লেখা। তার এই লেখার জবাবে আমার সামনে কেবল দুটো রাস্তা খোলা। হয় আমি সুস্থ হয়ে উঠবো এবং আবার অভিনয়ে ফিরব। অথবা আমি মারা যাব। আমি যদি মারা যাই, তাহলে সে বা তারা আর এসব বাজে কথা লেখার মতো অবস্থানে থাকবে না।’

এসব ট্রলকারীদের ‘অসুর’ সম্বোধন করেন অমিতাভ। তিনি আরও লেখেন, ‘সৃষ্টিকর্তার ইচ্ছায় যদি আমি বেঁচে উঠি, তাহলে আমি এসব ট্রলিং, বুলিংয়ের শেষ দেখে ছাড়ব। সামাজিক যোগাযোগমাধ্যমে আমার প্রায় নয় কোটি ভক্ত। তারাও আমার পরিবারের বর্ধিত অংশ। তাই কেবল আমার মৃত্যু মানে আমার শেষ হয়ে যাওয়া নয়।’

তার তারকাখ্যাতিকে ব্যবহার করে ‘আলোচনায়’ আসতে চায় এসব ব্যক্তিরা এমন ট্রল করছে বলে মনে করেন অমিতাভ।

(দ্য রিপোর্ট/আরজেড/৩১জুলাই, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর