thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

করোনায় আক্রান্ত মোশাররফ রুবেল, বাবা আইসিইউতে

২০২০ আগস্ট ০৯ ১৯:৩১:০৪
করোনায় আক্রান্ত মোশাররফ রুবেল, বাবা আইসিইউতে

দ্য রিপোর্ট প্রতিবেদক: করোনায় আক্রান্ত ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। জাতীয় দলের হয়ে পাঁচটি ওয়ানডে খেলা এ স্পিন অলরাউন্ডার শনিবার রাতে জানতে পারেন করোনা পজিটিভ তার। এই ক্রিকেটারের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন তার বাবাও। তাকে সিএমএইচের আইসিইউতে রাখা রয়েছে।

রুবেল বলেন, ‘বাবা কয়েকদিন ধরেই অসুস্থ। তাকে সিএমএইচে রাখা হয়েছে। তিনিও করোনায় আক্রান্ত। আমি নিয়মিত হাসপাতালে যাতায়াত করেছি। হয়তো সেখান থেকে আমার শরীরে এসেছে। গতকাল টেস্ট করিয়ে রাতেই রিপোর্ট পেয়েছি। আপাতত বাসায় আইসোলেশনে আছি।’

৩৮ বছর বয়সী এই ক্রিকেটার জাতীয় দলের হয়ে তেমন আলো ছড়াতে না পারলেও ঘরোয়া লিগের নিয়মিত মুখ ছিলেন। অনেক উত্থান-পতনের গল্প নিয়ে গড়ে উঠেছে এই ক্রিকেটারের ক্যারিয়ারে। ২০০৮ সালে জাতীয় দলের হয়ে অভিষেক। সেই বছরই জাতীয় দল থেকে বাদ পড়েন। পরবর্তীতে আবার জাতীয় দলের জার্সি গায়ে জড়ানোর সুযোগ পান। তবে সেটি ৮ বছর পর।

মোশাররফ রুবেলের ক্যারিয়ারে সবচেয়ে বড় অধ্যায় হচ্ছে ব্রেন টিউমারে আক্রান্ত হওয়া। গত বছরের শুরুতে ব্রেন টিউমার ধরা পড়ে মোশাররফের। এরপর নানা প্রতিবন্ধকতার মাঝেও অস্ত্রোপচার করেছেন এই ক্রিকেটার। হাল ছাড়েননি কখনো। প্রবল মানসিক শক্তির বলে প্রতিকূল অবস্থা কাটিয়ে উঠেছেন তিনি। এবার করোনার বিরুদ্ধেও লড়াই করতে হচ্ছে তাকে।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে নিয়মিত খেলছেন মোশাররফ হোসেন রুবেল। দুবার ওয়ালটনকে বিসিএলের শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছেন তিনি।

(দ্য রিপোর্ট/আরজেড/০৯আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর