thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭,  ৬ সফর 1442

খাগড়াছড়িতে ব্রাশফায়ারে নারী নিহত

২০২০ আগস্ট ১৫ ১৪:২৫:২৯
খাগড়াছড়িতে ব্রাশফায়ারে নারী নিহত

দ্য রিপোর্ট প্রতিবেদক,খাগড়াছড়ি:খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে সোনা মিয়া টিলা ভূমি রক্ষা কমিটির সভাপতি আব্দুল মালেকের স্ত্রী মোরশেদা বেগম নিহত হয়েছে। এই সময় গুলিতে আহত হয়েছে তার ছোট ছেলে মো: আহাদ(১০)। শুক্রবার দিবাগত রাত দুই টায় দীঘিনালার বাবুছড়া গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে।

দীঘিনালায় থানার ওসি উত্তম চন্দ্র দেব, সন্ত্রাসীরা গভীর রাতে আব্দুল মালেকের বাড়িতে এলোপাথাড়ি গুলি ছুড়ে। এতে মোর্শেদা বেগম ও তাঁর ছেলে মো: আহাদ গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা তাদেরকে গুলিবিদ্ধ অবস্থায় দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোর্শেদা বেগমকে মৃত ঘোষনা করেন। তার ছেলে আহাদ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে শতাধিক গুলির খোসা উদ্ধার করেছে। লাশময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, আব্দুল মালেক দীর্ঘ দিন ধরে সোনা মিয়া টিলা রক্ষার আন্দোলন করে আসছিলেন।
তিনি সোনামিয়া টিলা ভূমি রক্ষা কমিটির সভাপতি। আব্দুল মালেক জানান,গুচ্ছগ্রামে অবস্থান করা ইউপিডিএফ গণতান্ত্রিক কর্মীদের উপর হামলা করে সন্ত্রাসীরা। এসময় গুলিবিদ্ধ হয়ে আমার স্ত্রী মারা যায়। ঘটনার জন্য প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ সন্তু লারমার জেএসএসকে দায়ী করেছে।

(দ্য রিপোর্ট / টিআইএম/১৫ আগস্ট,২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর