thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

পাবনা ৪ আসনে আ. লীগের মনোনয়ন পেলেন নুরুজ্জামান বিশ্বাস

২০২০ আগস্ট ৩০ ১৯:০০:৫৮
পাবনা ৪ আসনে আ. লীগের মনোনয়ন পেলেন নুরুজ্জামান বিশ্বাস

দ্য রিপোর্ট প্রতিবেদক: শূন্য হওয়া সংসদীয় পাঁচ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চূড়ান্ত হবে আজ। এ লক্ষ্যে বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা ডাকা হয়েছে। এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভা সূত্রে জানা যায়, পাবনা ৪ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। নুরুজ্জামান বিশ্বাস আওয়ামী লীগের একজন ত্যাগি পরীক্ষিত নেতা, তিনি ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছিলেন। আওয়ামী লীগ সাম্প্রতিক সময় যে শুদ্ধি অভিযান করছে এবং দলে ত্যাগি পরীক্ষিতদের যে অগ্রাধিকার দেওয়ার প্রক্রিয়া শুরু হয়েছে এবং দলের ভিতর অনুপ্রবেশকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের যে সিদ্ধান্ত নেওয়া হয়েছে তারই অংশ হিসাবে নুরুজ্জামান বিশ্বাসকে মনোনয়ন দেওয়া হয়েছে বলে মনোনয়ন সূত্রে জানা গেছে।

মুক্তিযুদ্ধের বীর সেনানী বঙ্গবন্ধুর সান্যিধ্যপ্রাপ্ত আওয়ামী রাজনীতির একনিষ্ঠ কর্মী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস তার সুদীর্ঘ ৬১বছরের রাজনৈতিক জীবনে নানা ঘাত প্রতিঘাত,হামলা মামলা, হুমকি ধামকি জুলুম নির্যাতন সহ্য করেও দলকে আখড়ে ধরে আছেন। কখনও আওয়ামী রাজনীতি থেকে বিচ্যুত হননি। দলের জন্য নিজের জীবনটা অকাতরে বিলিয়ে দিয়েছেন বঙ্গবন্ধুকে ভালবেসে।

উল্লেখ্য যে, গত ২ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যান পাবনা-৪ আসনের সংসদ সদস্য শামসুর রহমান শরীফ ডিলু। তার মৃত্যুর পর আসনটি শূন্য ঘোষণা করা হয়।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০আগস্ট, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর