thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

বিয়ের পিঁড়িতে বসছেন রোনালদো

২০২০ সেপ্টেম্বর ১৮ ১৮:২৬:৫২
বিয়ের পিঁড়িতে বসছেন রোনালদো

দ্য রিপোর্ট ডেস্ক: অবশেষে বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নিয়েছেন পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কনে আর কেউ নন, তার দীর্ঘদিনের বান্ধবী মডেলকন্যা জর্জিনা রদ্রিগেজ। ইতোমধ্যেই জর্জিনাকে বিশ্বের সবচেয়ে দামি বাগদান আংটি উপহার দিয়েছেন সিআর সেভেন। বিয়ের দিনক্ষণ ঠিক না হলেও, এখন থেকেই ফুটবল বা শো-বিজ দুনিয়ায় সাজ সাজ রব। এই বিয়ে নিয়ে আগ্রহের কমতি নেই রোনালদো ভক্তদের।

২০১৬ সালে মাদ্রিদে থাকাকালীন গুচির এক শো-রোমে রোনালদোর সাথে দেখা জর্জিনা রদ্রিগেজের। তিনি তখন ছিলেন সেই শো-রুমের সাধারণ একজন কর্মী। আর সেই প্রথম সাক্ষাতেই দুজনের মন দেয়া-নেয়ার পালা শেষ হয়। তারপর সেখান থেকেই সংসার।

২০১৬ থেকে এই চার বছর ধরে একই ছাদের নিচে থাকছেন রোনালদো-রদ্রিগেজ। তখন থেকেই সাজানো শুরু করেছেন নিজেদের সংসার। আস্থা হওয়ার চেষ্টা করেছেন সিআর সেভেনের। আর প্রতিটা ম্যাচেই থেকেছেন গ্যালারিতে। উৎসাহ ও অনুপ্রেরণা দিয়েছেন রোনালদোকে। সেই রদ্রিগেজকেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন পর্তুগিজ তারকা।

রোনালদোর জীবনে প্রেম এর আগেও অনেকবার এসেছে। যার কোনটাই বেশিদিন টিকেনি। এর আগে রাশিয়ান মডেল ইরিনা শায়কের সাথে পাঁচ বছরের সম্পর্ক ছিলো রোনালদোর। কিন্তু সেই সম্পর্কটাও ভেঙ্গে যায়। এছাড়া, ২০০৭ সালে রোনালদোর ছেলে রোনালদো জুনিয়রের জন্ম হয়। যার মায়ের নাম আজও প্রকাশ করেনি সিআর সেভেন। ২০১৭ সালে স্যারোগেসির মাধ্যমে জমজ কন্যা সন্তানের বাবা হন রোনালদো। সেই বছরেই রোনালদো-রদ্রিগেজের ঘর আলো করে জন্ম নেয় অ্যালেনা মার্টিনা নামে এক কন্যা সন্তান।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর