thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

গর্ভবতী অবস্থাতে সুইমিং পুলে অনুষ্কা শর্মা

২০২০ সেপ্টেম্বর ২৩ ১০:৩০:৩৬
গর্ভবতী অবস্থাতে সুইমিং পুলে অনুষ্কা শর্মা

দ্য রিপোর্ট ডেস্ক: খুব শীঘ্রই ‘মা’ ডাক শুনতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। সম্প্রতি অনুষ্কার বেবি বাম্পের ছবি পোস্ট করে নিজেই এই সুখবর দিয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি। যদিও বর্তমানে আইপিএলের ময়দানে নেমে পড়েছেন ক্যাপ্টেন বিরাট কোহলি। আর অন্যদিকে অন্তঃসত্ত্বা অনুষ্কা একাই নেমে পড়েছেন সুইমিং পুলে।

২০২১-র জানুয়ারিতেই বিরুষ্কার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। বেশ কিছু দিন আগেই সেলেব জুটি দু’জনেই এই গুড নিউজ ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। প্রথম সন্তানের আগমনের আনন্দে আহ্লাদে আটখানা তারকা দম্পতি। তবে, আইপিএল নিয়ে এখন ব্যস্ত বিরাট। আর তাই একাই দিন কাটাতে হচ্ছে বিরাটের অন্তঃসত্ত্বা পত্নী আনুষ্কাকে। যদিও নিজের অবসর চুটিয়ে উপভোগ করছেন অনুষ্কা। অভিনেত্রী সুইমিং পুলের ঠান্ডা জলে নেমে পরেছেন বিকিনি পরে।

‘বেবি বাম্প’-র সাথে সুইমিং পুলের ঠান্ডা জলে জলকেলিতে ব্যস্ত অনুষ্কা। কালো বিকিনিতে অনুরাগীদের বেশ মন জয় করে নিয়েছে অনুষ্কা শর্মার ইনস্টাগ্রামে পোস্ট করা এই ছবি। মূলত বিশ্ব কৃতজ্ঞতা দিবস উপলক্ষেই ছবিটি পোস্ট করেছেন অভিনেত্রী।

ছবির পাশাপশি ক্যাপশনে লিখেছেন,’ জীবনে যা কিছু তাতে কৃতজ্ঞ হওয়াটাই সুখী থাকার মূল অবলম্বন। সেই মানুষদের কৃতজ্ঞতা যাঁরা পাশে দাঁড়িয়ে পৃথিবীর যাবতীয় ভাল দিকগুলো সামনে তুলে ধরেছেন। বিশ্বাস করতে শিখিয়েছেন। আর অন্যের জন্য ভাল কিছু করতে অনুপ্রেরণা জুগিয়েছেন’।

উল্লেখ্য,২০১৭-র ডিসেম্বরে অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিরাট কোহলি। সেলেব্রিটি কাপল হিসাবে তাঁদের পছন্দ করতেন সবাই। কিন্তু তাদের বিয়ের কয়েক মাস পর থেকে বিরাট অনুষ্কার সম্পর্ক নিয়ে বিভিন্ন ধরনের মানুষ বিভিন্ন ধরণের মন্তব্য করেন। সোশ্যাল মিডিয়ার অন্যতম আলোচনার বিষয় হয়ে উঠেছিল বিরুষ্কা। স্যোশ্যাল মিডিয়ায় নানা রকমের ট্রোলও করা হয়েছিল। কিন্তু সেইসবে কর্ণপাত না করেই একে অপরের পাশে থেকেছেন সেলেব জুটি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর