thereport24.com
ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭,  ৪ রবিউল আউয়াল 1442

অনূর্ধ্ব-১৯ দলের ২৮ সদস্যের স্কোয়াড ঘোষণা

২০২০ সেপ্টেম্বর ২৪ ১৯:৫৬:১৬
অনূর্ধ্ব-১৯ দলের ২৮ সদস্যের স্কোয়াড ঘোষণা

দ্য রিপোর্ট প্রতিবেদক: বিকেএসপিতে চার সপ্তাহের আবাসিক ক্যাম্পের জন্য ২৮ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি বিসিবি জানিয়েছে। আগামী ১ অক্টোবর শুরু হবে এই ক্যাম্প।

গত ২৩ আগস্ট থেকে ১৮ সেপ্টেম্বর সাভারের বিকেএসপিতে অনূর্ধ্ব-১৯ দলের প্রথম চার সপ্তাহের আবাসিক ক্যাম্প অনুষ্ঠিত হয়। সেই ক্যাম্পে অংশ নেন ৪৭ ক্রিকেটার। তার মধ্য হতেই এই ২৮ সদস্যের স্কোয়াড বেছে নেয়া হয়েছে। এই দলের মধ্যে থেকেই পরবর্তীতে ২০২২ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের দল গঠন করবে বিসিবি।

স্কোয়াডে ডাকা পাওয়া ক্রিকেটারদের ২৯ সেপ্টেম্বর মিরপুরে রিপোর্ট করতে বলা হয়েছে। ৩০ সেপ্টেম্বর তাদের করোনাভাইরাস পরীক্ষা করা হবে। চার সপ্তাহের এই ক্যাম্পে মূলত যুবাদের স্কিল ও কন্ডিশনিংয়ের ওপরে জোর দেওয়া হবে। এছাড়া ক্যাম্প চলাকালীন ১৭, ১৮, ২২, ২৪ ও ২৬ অক্টোবর ৫টি ৫০ ওভারের ম্যাচ খেলবে স্কোয়াডের সদস্যরা।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ২৮ সদস্যের স্কোয়াড

মফিজুল ইসলাম, ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, শাকিব শাহরিয়ার, সোহাগ আলী, মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, মোঃ খালিদ হাসান, আইচ মোল্লাহ, আশরাফুল হাসান রিয়াদ খান, মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া, আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নয়ন, আশরাফুল আলম সিয়াম, মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, জাকারিয়া ইসলাম শান্ত।

(দ্য রিপোর্ট/আরজেড/২৪সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর