thereport24.com
ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭,  ৪ রবিউল আউয়াল 1442

এবার কক্সবাজারে ৮ থানায় দায়িত্ব পেল নতুন ওসি

২০২০ সেপ্টেম্বর ২৬ ১৫:৫২:০২
এবার কক্সবাজারে ৮ থানায় দায়িত্ব পেল নতুন ওসি

দ্য রিপোর্ট প্রতিবেদক: এবার কক্সবাজারে পুলিশের বড় রদবদলে সব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলির একদিন পর, শুক্রবার (২৫ সেপ্টেম্বর) জেলা পুলিশ সুপার হাসানুজ্জামান সাক্ষরিত এক অফিস আদেশে ৮ থানায় নতুন ওসি পদায়ন করা হয়েছে।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর কক্সবাজার জেলার সকল থানার ওসি সহ জেলা পুলিশের ৩৪ ইন্সপেক্টরকে একযোগে বদলির ঘটনা ঘটে৷

২৫ সেপ্টেম্বর পুলিশ সুপারের দেয়া অফিস আদেশ অনুযায়ী কক্সবাজার সদর থানার ওসি পদে শেখ মুনীর উল গীয়াস, টেকনাফ থানায় মো. হাফিজুর রহমান, উখিয়া থানায় আহম্মদ মঞ্জুর মোরশেদ, মহেশখালী থানায় মো. আব্দুল হাই, চকরিয়া থানায় শাকের মোহাম্মদ যোবায়ের, রামু থানায় কেএম আজমিরুজ্জামান, পেকুয়া থানায় সাইফুর রহমান মজুমদার, কুতুবদিয়ায় থানায় মো জালাল উদ্দিন নতুন ওসি পদে দায়িত্ব নিবেন।

নতুন এই ৮ জন ইন্সপেক্টরই কক্সবাজার জেলা পুলিশ লাইন থেকে থানায় বদলি হয়েছেন। দেশের কোন জেলায় স্মরণকালের সবচেয়ে বড় বদলির ঘটনায় এই সকল কর্মকর্তা গত ২৫ সেপ্টেম্বর দেশের বিভিন্ন জেলা থেকে কক্সবাজার বদলি হয়েছেন।

উল্লেখ্য, ২০২০ সালের ৩১ জুলাই রাত ৯ টায় কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ সড়কের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে বাংলাদেশ সেনাবাহিনীর অবসর প্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ নিহত হন। বাংলাদেশ সেনাবাহিনীর প্রাক্তন মেজরের এই হত্যাকাণ্ড বাংলাদেশে ব্যাপক সমালোচনার সৃষ্টি করে। আর এই ঘটনার পর দেশের ইতিহাসে সবচেয়ে বড় বদলির ঘটনা ঘটে বাংলাদেশ পুলিশে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর