thereport24.com
ঢাকা, শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭,  ১৪ রবিউল আউয়াল 1442

মাদক নিয়ে আলাপের কথা স্বীকার করলেন দীপিকা

২০২০ সেপ্টেম্বর ২৬ ১৮:৩১:০৩
মাদক নিয়ে আলাপের কথা স্বীকার করলেন দীপিকা

দ্য রিপোর্ট ডেস্ক: মাদক নিয়ে নিজের ম্যানেজার কারিশমা প্রকাশের সঙ্গে চ্যাটিংয়ের কথা স্বীকার করেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবির জিজ্ঞাসাবাদে এই কথা স্বীকার করেন বলিউডের শীর্ষ জনপ্রিয় এই অভিনেত্রী।

২৬ সেপ্টেম্বর, শনিবার সকাল থেকে দীপিকাকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। সঙ্গে ছিলেন কারিশমা প্রকাশও। তারা দু’জন ২০১৭ সালে মাদক নিয়ে হোয়াটসঅ্যাপে চ্যাটিং করেছেন।

ড্রাগ চ্যাটের কথা স্বীকার করলেও দীপিকার জবাবে সন্তুষ্ট নয় এনসিবি। তবে এখানেই শেষ নয়। মাদক সংগ্রহ করা, গ্রহণ করা এবং কোথায় পাচার হয়, সেসব বিষয়েও দীপিকাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন এনসিবির কর্মকর্তা কেপিএস মালহোত্রা।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে গিয়ে মাদকের যোগসূত্র পায় সিআইডি। তারপর গ্রেফতার করা হয় সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীসহ আরও কয়েকজনকে। জিজ্ঞাসাবাদে উঠে আসে বলিউডের বেশ কয়েকজনের নাম। সেই তালিকায় রয়েছেন সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মতো তারকা।

সম্প্রতি দীপিকার নামটিও উঠে আসে মাদক ইস্যুতে। একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট ফাঁস হয়। সেই চ্যাটে ছিলেন দীপিকাও। তাই এনসিবির তলবে তিনিও এখন বিপাকে।

এদিকে নিজের নিরাপত্তা নিশ্চিতে দীপিকা আইনি পথেই হাঁটছেন বলে জানা গেছে। ইতোমধ্যে ১২ জন আইনজীবীর সঙ্গে বৈঠক করেছেন তিনি ও তার স্বামী রণভীর সিং।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর