thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭,  ৬ রবিউল আউয়াল 1442

করণের সঙ্গে এনসিবির নজরে বলিউডের ৫ অভিনেতা!

২০২০ সেপ্টেম্বর ৩০ ০৯:১৮:০৪
করণের সঙ্গে এনসিবির নজরে বলিউডের ৫ অভিনেতা!

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউডের প্রথম সারির ৫ অভিনেতাকে সমন পাঠাতে পারে এনসিবি। বলিউডের প্রথম সারির ৫ অভিনেতার সঙ্গে মাদক কারবারী এবং পাচারকারীদের সঙ্গে কোনও যোগ রয়েছে কি না, তা নিয়ে খোঁজ চালানো হবে। বলিউডের প্রথম সারির ওই ৫ অভিনেতার পাশাপাশি বেশ কয়েকজন পরিচালক, প্রযোজকও এনসিবির নজরে রয়েছেন বলে খবর। যার মধ্যে করণ জোহরের নামও রয়েছে বলে জানা যাচ্ছে।

সূত্রের খবর, আর কয়েক দিনের মধ্যেই চলচ্চিত্র পরিচালক করণ জোহরকে সমন পাঠানো হতে পারে। ২০১৯ সালের জুলাই মাসে করণ জোহরের বাড়িতে যে পার্টির আয়োজন করা হয়, সেই পার্টির ভিডিও নিয়েই করণ বিপদে পড়তে পারেন। শুধু তাই নয়, করণ জোহরের বাড়ির পার্টির ভিডিয়ো ইতিমধ্যেই ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছে।

এদিকে করণ জোহরের ধর্মা প্রোডাকশনের ডিরেক্টর ক্ষিতিজ প্রসাদ দাবি করেন, পরিচালককে ইচ্ছাকৃতভাবে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় গোয়েন্দা আধিকারিক সমীর ওয়াংখেড়ের সম্পর্কেও বিস্ফোরক দাবি করেন ক্ষিতিজ। তিনি বলেন, করণ জোহরের নামে অভিযোগ করলে, তাকে ছেড়ে দেওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

শুধু তাই নয়, ক্ষিতিজের বাড়ির ব্যালকনি থেকে সিগারেট উদ্ধার করা হয়েছে। তার বাড়ি থেকে কোনও মাদক উদ্ধার করেনি এনসিবি। তা সত্ত্বেও কেন তাকে আটক করে গ্রেফতার করা হল, তা নিয়ে প্রশ্ন তোলেন ক্ষিতিজ প্রসাদ।

(দ্য রিপোর্ট/আরজেড/৩০সেপ্টেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর