thereport24.com
ঢাকা, শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৫ কার্তিক ১৪২৭,  ১৩ রবিউল আউয়াল 1442

আইপিএলে রাবাদার অবিশ্বাস্য কীর্তি

২০২০ অক্টোবর ১২ ১২:২৯:২৮
আইপিএলে রাবাদার অবিশ্বাস্য কীর্তি

দ্য রিপোর্ট ডেস্ক: টি-টোরেয়ন্টিতে একজন বোলার হাত ঘোরানোর সুযোগ পান মাত্র ৪ ওভার। যে কারণে এ ফরম্যাটে প্রতি ম্যাচে উইকেট নেওয়া বোলারদের জন্য বেশ কঠিন সাধ্য ব্যাপার। তবে কাগিসো রাবাদা এখানে সম্পূর্ণ ব্যতিক্রম। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) টানা ২১ ম্যাচে উইকেটের দেখা পেয়ে দক্ষিণ আফ্রিকার এই ফাস্ট বোলার গড়েছেন অবিশ্বাস্য কৃীর্তি!

এবারের আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে এখন পর্যন্ত ৭ ম্যাচে ১৭ উইকেট নিয়েছেন রাবাদা। টুর্নামেন্টে উইকেট শিকারির তালিকায় আপাতত তিনি রয়েছেন সবার উপরে।

এরআগে আইপিএলে টানা উইকেট নেয়ার রেকর্ড ছিল বিনয় কুমারের। ২০১২ ও ২০১৩ আসর মিলিয়ে টানা ১৯ ম্যাচে উইকেটের স্বাদ পেয়েছিলেন ভারতীয় এই পেসার। পরে ২০১৫ থেকে ২০১৭ আসর পর্যন্ত টানা ১৫ ম্যাচে উইকেটের দেখা পেয়েছিলেন লাসিথ মালিঙ্গা।

গত ৫ অক্টোবর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে ২৪ রানে ৪ উইকেট নিয়ে রাবাদা স্পর্শ করেন বিনয় কুমারের রেকর্ড। আর গত শুক্রবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে ২ উইকেট নিয়ে তাকে ছাড়িয়ে যান তিনি। এদিকে রোববার মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ২ উইকেট নিয়ে নিজের রেকর্ড সমৃদ্ধ করেন দক্ষিণ আফ্রিকান এ পেসার।

(দ্য রিপোর্ট/আরজেড/১২ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর