thereport24.com
ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮,  ৪ জিলকদ  ১৪৪২

করোনায় আক্রান্ত স্পর্শিয়া, আইসোলেশনে ‘নবাব এলএলবি’ টিম

২০২০ অক্টোবর ১৫ ১৯:২২:৩৯
করোনায় আক্রান্ত স্পর্শিয়া, আইসোলেশনে ‘নবাব এলএলবি’ টিম

দ্য রিপোর্ট প্রতিবেদক: অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১২ অক্টোবর তার করোনা টেস্ট পজিটিভ আসে। এরপর থেকে তিনি নিজ বাসাতেই সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন।

স্পর্শিয়ার করোনা আক্রান্তের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নির্মাতা অনন্য মামুন। তিনি জানান, গত ১১ অক্টোবর ‘নবাব এলএলবি’ সিনেমার প্যাচওয়ার্কে অংশ নেন স্পর্শিয়া। সে সময় তার সঙ্গে ইউনিটে আরও ছিলেন অভিনেতা শাহেদ আলী সুজন, সুষমা সরকার, সুমন আনোয়ার, অপু, নির্মাতা অনন্য মামুনসহ অনেকেই। ওই দিন রাতে বাসায় ফেরার পর অসুস্থ বোধ করেন স্পর্শিয়া। এরপর টেস্ট করান এবং করোনা পজিটিভ আসে।

এদিকে স্পর্শিয়ার করোনায় আক্রান্তের পর ঝুঁকিতে রয়েছে ‘নবাব এলএলবি’ সিনেমার টিম। এজন্য তারা সবাই রয়েছেন সেলফ আইসোলেশনে। তবে শাকিব খান ১১ অক্টোবর শুটিংয়ে না থাকায় তিনি কিছুটা কম ঝুঁকিতে আছেন।

জানা গেছে, স্পর্শিয়ার শারীরিক অবস্থা আশঙ্কাজনক না হলেও তিনি ভীষণ অসুস্থ বোধ করছেন। রেজাল্ট পাওয়ার পর থেকে তিনি ফোনে কথাও বলতে পারছেন না। তাই তাকে যেন কেউ ফোন না করেন, নির্মাতা অনন্য মামুন সেই অনুরোধও করছেন।

প্রসঙ্গত, ‘নবাব এলএলবি’ নির্মিত হচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম আইথিয়েটার-এর জন্য। এই সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন শাকিব খান, মাহিয়া মাহি ও স্পর্শিয়া। আগামী ২৩ অক্টোবর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর