thereport24.com
ঢাকা, রবিবার, ১ নভেম্বর ২০২০, ১৭ কার্তিক ১৪২৭,  ১৫ রবিউল আউয়াল 1442

শ্বশুরবাড়ির আঙিনায় মাটি খুঁড়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

২০২০ অক্টোবর ১৮ ১৪:৫৪:০৩
শ্বশুরবাড়ির আঙিনায় মাটি খুঁড়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারে এক কলেজ শিক্ষকের স্ত্রী আফরোজা বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে তার শ্বশুরবাড়ির আঙিনায় মাটি খুঁড়ে। গত ছয় দিন ধরে যার কোনো খোঁজ পাচ্ছিলেন না স্বজনরা। শনিবার রাতে মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের উত্তর নলবিলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আফরোজা বেগম হোয়ানক ইউনিয়নের পুঁইছড়া এলাকার মোহাম্মদ ইসহাকের মেয়ে। তার স্বামী রাকিব হাসান বাপ্পী চকরিয়া উপজেলার বদরখালী ডিগ্রি কলেজের প্রভাষক। তিনি উত্তর নলবিলা এলাকার হাসান বশিরের ছেলে।

মহেশখালী থানার ওসি আব্দুল হাই জানান, গত ১২ অক্টোবর শ্বশুর বাড়ি থেকে আফরোজা বেগম ‘নিখোঁজ’ হয়। এ ঘটনায় তার বাবা মোহাম্মদ ইসহাক বাদী হয়ে রাকিব হাসান বাপ্পীকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

স্বজনদের পাশাপাশি পুলিশ বিভিন্ন স্থানে খোঁজ নিয়েও আফরোজার সন্ধান পাচ্ছিল না। পরে অনুসন্ধান চালিয়ে পুলিশ নিশ্চিত হয়, আফরোজার মরদেহ তার শ্বশুরবাড়ির আঙিনায় মাটিতে পুঁতে রাখা হয়েছে। শনিবার রাতে মাটি খুঁড়ে পুলিশ অর্ধ-গলিত মরদেহটি উদ্ধার করে বলে জানান ওসি।

তিনি বলেন, নয় মাস আগে রাকিবের সাথে আফরোজার বিয়ে হয়। দুইজনেরই এটি দ্বিতীয় বিয়ে। আফরোজার প্রথম স্বামী মারা গেছে। অন্যদিকে রাকিব হাসান বাপ্পী তার প্রথম স্ত্রীকে তালাক দেয়ার পর আফরোজাকে বিয়ে করে।

কিন্তু বিয়ের পর থেকে বাপ্পীর সাথে তালাকপ্রাপ্ত স্ত্রীর আবারো যোগাযোগ গড়ে ওঠে। এ নিয়ে আফরোজা ও বাপ্পীর মধ্যে মনোমালিন্য চলছিল।

আব্দুল হাই আরো বলেন, আফরোজার ওপর রাকিব অমানুষিক নির্যাতন চালাতেন বলে অভিযোগ করেছেন স্বজনরা। এ নিয়ে আগে গ্রামে সালিশও হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর