thereport24.com
ঢাকা, শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭,  ১২ রবিউস সানি ১৪৪২

নায়িকাদের ‘অশ্লীল’ ছবি দিয়ে শুভেচ্ছা, বিপাকে ওটিটি প্ল্যাটফর্ম

২০২০ অক্টোবর ২৩ ১১:৩৩:৫১
নায়িকাদের ‘অশ্লীল’ ছবি দিয়ে শুভেচ্ছা, বিপাকে ওটিটি প্ল্যাটফর্ম

দ্য রিপোর্ট ডেস্ক: নায়িকাদের ছবি পোস্ট করে হিন্দু ধর্মাবলম্বীদের নবরাত্রির শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে পড়েছে ভারতের ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাও। টুইটার ও ইনস্টাগ্রামে পোস্ট করা ছবি নিয়ে চলছে বিতর্কের ঝড়। শুধু তাই নয়, নেটিজেনদের একাংশ এ প্রতিষ্ঠানকে বয়কটের ডাকও দিয়েছেন।

গত ১৭ অক্টোবর শুরু হয় নবরাত্রি। আর এ উপলক্ষে বলিউডের অভিনেতা-অভিনেত্রীদের ছবি ও সিনেমার ছোট ছোট ভিডিও ক্লিপ পোস্ট করে শুভেচ্ছা জানায় ইরোস নাও।

প্রতিষ্ঠানটির টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ঘুরে দেখা যায়—‘বাজিরাও মাস্তানি’ সিনেমায় দীপিকা পাড়ুকোনের নাচের স্থিরচিত্র ও ভিডিও, ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘রামলীলা’ সিনেমার নাচের দৃশ্যের ভিডিও রয়েছে। এছাড়া কারিনা কাপুর খান ‘রা ওয়ান’ সিনেমায় ‘ছাম্মাক ছাল্লো’ গানে পারফর্ম করেন। এ গানের স্থিরচিত্র পোস্ট করা হয়েছে। তাছাড়া ঐশ্বরিয়া রাই বচ্চন ও সালমান খান অভিনীত ‘হম দিল দে চুকে সনম’ সিনেমার দৃশ্যও দেখা যায়।

সবই ঠিক ছিল কিন্তু নেটিজেনরা সবচেয়ে বেশি ক্ষুব্ধ ক্যাটরিনা কাইফের একটি ছবি নিয়ে। ছবিটিতে দেখা যায়—ভেজা হলুদ শাড়িতে এ অভিনেত্রীর আবেদনময়ী লুক। একজন মন্তব্যে লিখেছেন—ছবিটি শালীনতার মাত্রা ছাড়িয়েছে। এই ধরনের ছবির মাধ্যমে নবরাত্রির শুভেচ্ছা আসলে ‘হিন্দু ধর্মের অপমান’। ক্ষোভ উগড়ে একজন লিখেছেন—হিন্দুধর্ম ও তার গৌরবময় উৎসবকে পরিহাস করা হয়েছে। আরেকজন লিখেছেন—আমরা হিন্দুবিরোধী এই প্রচার সহ্য করব না।

এরপর এসব ছবি বিভিন্ন নেটিজেনরা স্ক্রিন শট দিয়ে ইরোস নাও-কে বয়কটের ডাক দেন। সর্বশেষ পরিস্থিতি বেগতিক দেখে ক্ষমা চেয়েছে প্রতিষ্ঠানটি।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর