thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭,  ৮ রবিউস সানি ১৪৪২

বগুড়ায় মন্দিরে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

২০২০ অক্টোবর ২৬ ১৪:০৯:৫৪
বগুড়ায় মন্দিরে যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় মন্দিরে এক যুবলীগকর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার রাত ১টার দিকে শহরতলীর সাবগ্রাম হাট দুর্গা মন্দিরে এই হত্যার ঘটনা ঘটে।

নিহত যুবলীগকর্মীর নাম সুব্রত ওরফে সম্রাট দাস (২৭)। তিনি সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে। তিনি সাবগ্রাম ইউনিয়ন যুবলীগের সদস্য ছিলেন। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ সদর থানায় পাঁচটি মামলা রয়েছে।

জানা গেছে, নিহত সম্রাট এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত ছিলেন। এক সময় তার অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। সম্প্রতি এলাকায় বালু ব্যবসা নিয়ে প্রতিপক্ষের সঙ্গে তার বিরোধ হয়। এরপর থেকে তিনি বগুড়ার চেলোপাড়ায় ভাড়া বাড়িতে বসবাস করছিলেন।

রবিবার রাতে সম্রাট গোপনে বাড়ি গিয়ে তার বাবা-মায়ের সাথে দেখা করেন। বাড়িতে খাওয়া-দাওয়া শেষে মন্দিরে যান প্রতিমা দর্শনে।

এদিকে প্রতিপক্ষের লোকজন সম্রাট এলাকায় এসেছেন জানতে পেরে সাবগ্রাম হাট দুর্গা মন্দিরের বাইরে বিভিন্ন জায়গায় অবস্থান নেন। সম্রাট মন্দির থেকে বের হতেই তার ওপর হামলা চালানো হয়। তাকে উপর্যুপরি কুপিয়ে মৃত্যু নিশ্চিত করে মোটরসাইকেলযোগে তারা পালিয়ে যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, অভ্যন্তরীণ বিরোধের জের ধরে সম্রাটকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

ঘটনার পরপর পুলিশ এলাকায় তল্লাশি চালালেও এ খুনের ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি। নিহতের পরিবার থেকে এখনো কেউ থানায় মামলা করতে যায়নি। ঘটনার পর থেকে সাবগ্রাম হাট মন্দির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/আরজেড/২৬ অক্টোবর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জেলার খবর এর সর্বশেষ খবর

জেলার খবর - এর সব খবর