thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

 দেখে নিন ডমিনেজ স্টিলের আইপিও লটারির ড্রয়ের ফলাফল

২০২০ নভেম্বর ১৬ ১৩:৩১:০৮
 দেখে নিন ডমিনেজ স্টিলের আইপিও লটারির ড্রয়ের ফলাফল

দ্য রিপোর্ট প্রতিবেদক:ডমিনেজ স্টিলের আইপিও লটারির ড্রঅনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায়রাজধানীর ইন্টার-কন্টিনেন্টাল হোটেলে এই ড্র অনুষ্ঠিত হয়। এরই মধ্যে ড্রয়ের ফলাফল ঘোষণা করা হয়েছে।

ড্রয়েরফলাফল দেখতে নিচের লিংকে ক্লিক করুন-

RB_Dominage

ASI_Dominage

NRB_Dominage

T_Code_DSE_CSE_MB

এর আগে, ৩০ কোটি টাকার উত্তোলনের জন্য কোম্পানিটি বিনিয়োগকারীদের কাছ থেকে আবেদন আহ্বান করে। যোগ্য বিনিয়িাগকারীরা আবেদনে ব্যপক সাড়া দিলে প্রত্যাশার চেয়ে ২০গুন বেশি আবেদন জমা পড়ে। গত ১৯ অক্টোবর থেকে আবেদন শুরু হয়ে চলে ২৫ অক্টোবর পর্যন্ত। এই সময়ে কোম্পানিটির ৩০ কোটি টাকার শেয়ারের বিপরীতে ৫৮০ কোটি টাকার বেশি আবেদন জমা পড়ে।

এর ফলে লটারির মাধ্যমে কোম্পানির শেয়ার বরাদ্দ দেওয়া হবে ।

এর আগে, আইপিওর মাধ্যমে বাজার থেকে ৩০ কোটি টাকা উত্তোলনের অনুমতি দেয় পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) । ১০ টাকা অভিহিত মূল্যে ৩ কোটি শেয়ার ইস্যুর মাধ্যমে ৩০ কোটি টাকা সংগ্রহ করে প্রতিষ্ঠানটি।

উল্লেখ্য, ২০১৮-১৯ অর্থবছরে কোম্পানিটির শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) হয়েছে ১.৮৩ টাকা। শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) রয়েছে ১৯.৮১ টাকা।আইপিওর অর্থদিয়ে কোম্পানিটি ভবন নির্মাণ, ইলেট্রিক্যাল ইনস্টলেশন, প্লান্ট অ্যান্ড মেশিনারিজ ক্রয় ও আইপিও খরচ বাবদ ব্যয় করবে বলে কোম্পানি সূত্রে জানা যায়।

কোম্পানিটির ইস্যু ম্যানেজার হিসেবে রয়েছে শাহজালাল ইক্যুইটি ম্যানেজমেন্ট।

দ্য রিপোর্ট/এএস/১৬ নভেম্বর/২০২০

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর