thereport24.com
ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭,  ৪ জমাদিউস সানি ১৪৪২

ম্যারাডোনা নয়, জীবিত গায়িকা ম্যাডোনার জন্য শোক

২০২০ নভেম্বর ২৭ ১১:২৯:০০
ম্যারাডোনা নয়, জীবিত গায়িকা ম্যাডোনার জন্য শোক

দ্য রিপোর্ট ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের খ্যাতনামা পপ সম্রাজ্ঞী ম্যাডোনা লুইজ চিকোন। এই গায়িকা এখনো বেঁচে আছেন। কিন্তু বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকে তাকে মৃত ভেবে শোক প্রকাশ করছেন।

বুধবার (২৫ নভেম্বর) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা। কিন্তু সামাজিক যোগাযোগমাধ্যমে একাংশের বদৌলতে ৬২ বছর বয়েসি গায়িকা ম্যাডোনার মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। ছবি ও ভিডিও পোস্ট করে অনেকে শোক প্রকাশ করছেন। টুইটারে ট্রেন্ডিং হয়েছে সংগীতশিল্পী ম্যাডোনার নাম। অনেকে বলছেন, নামের বানান কাছাকাছি হওয়ায় এই বিভ্রাট তৈরি হয়েছে।

লোরকান নামে একটি টুইটার অ্যাকাউন্টে ম্যাডোনার ছবি পোস্ট করে লিখেছেন—‘শান্তিতে ঘুমান ম্যাডোনা। আপনাকে ভালোবাসি।’ এরা নামে এক টুইটার অ্যাকাউন্টে ম্যাডোনার ছবি পোস্ট করে লিখেছেন—‘শান্তিতে ঘুমান পপ গানের সম্রাজ্ঞী ম্যাডোনা।’

এমন অনেক পোস্ট বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে ভেসে বেড়াচ্ছে। ম্যাডোনা তার অফিশিয়াল টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখনো সরব। তবে এ ধরনের গুজবের বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া ব্যক্ত করেননি এই শিল্পী।

১৯৫৮ সালের ১৬ আগস্ট যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ম্যাডোনা। ১৯৭৭ সালে ক্যারিয়ার শুরু করেন এই পপ তারকা। চার দশকের সংগীত ক্যারিয়ারে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। বেস্ট সেলিং নারী রেকর্ডিং শিল্পী হিসেবে গিনেস বুকে নাম রয়েছে ম্যাডোনার। তার গাওয়া ৪৬টি গান ইউকে চার্টের সেরা পাঁচে জায়গা পেয়েছে। ম্যাডোনার সবচেয়ে জনপ্রিয় গানগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো—‘লাইক আ ভার্জিন’, ‘হ্যাং আপ’, ‘হলিডে’, ‘লা ইসলা বোনিতা’, ‘লাইক আ প্রেয়ার’ ইত্যাদি।

ম্যাডোনার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। নিউ ইয়র্ক সিটির ঝুপড়িতে বাস করা ম্যাডোনা হয়ে উঠেছেন সংগীত তারকা। তার ‘লাইক আ ভার্জিন’ ও ‘ভোগ’ গানগুলোর মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠার পেছনের গল্প তুলে ধরা হবে এই চলচ্চিত্রে। এটি ম্যাডোনো নিজেই পরিচালনা করছেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর