thereport24.com
ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭,  ২ জমাদিউস সানি ১৪৪২

ফের উত্তপ্ত কাশ্মীর, ভারতীয় ২ সেনা নিহত

২০২০ নভেম্বর ২৭ ২০:০৩:০৬
ফের উত্তপ্ত কাশ্মীর, ভারতীয় ২ সেনা নিহত

দ্য রিপোর্ট ডেস্ক: ফের উত্তপ্ত জম্মু-কাশ্মীর। একদিনের ব্যবধানে শুক্রবার নিয়ন্ত্রণ রেখায় আবারো গুলি ছুড়েছে পাকিস্তানের সেনারা। এ ঘটনায় দুই ভারতীয় সেনা নিহত হওয়ার দাবি করেছে দেশটি।

ভারতের সামরিক বাহিনীর পক্ষ থেকে দাবি করা হচ্ছে, সম্পূর্ণ বিনা প্ররোচনায় শুক্রবার সীমান্তের নিয়ন্ত্রণরেখায় পাকিস্তানের সেনারা গুলিবর্ষণ করলে ভারতীয় সেনারা এর পাল্টা জবাব দিলে আমাদের দুই সেনা নিহত হন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিক প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাজৌরি জেলার সুন্দরবনি এলাকায় অস্ত্রবিরতি চুক্তি লঙ্ঘন করে পাক সেনার হামলায় নিহতরা হলেন নায়েক প্রেম বাহাদুর খতরি এবং রাইফেল ম্যান সুখবীর সিং। উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালীন ওই দুজন প্রাণ হারান।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার পাক সেনার গুলিতে পুঞ্চ জেলায় মৃত্যু হয় জুনিয়র কমিশনড অফিসার (জেসিও) সুবেদার স্বতন্ত্র সিংয়ের। সেখানে সেনার ফরোয়ার্ড পোস্ট লক্ষ্য করে গোলা এবং গুলিবর্ষণ করে পাক সেনারা। অপরদিকে একইদিন জঙ্গি হামলায় কাশ্মীরের প্রধান শহর শ্রীনগরে প্রাণ হারান দুই ভারতীয় জওয়ান। ওই এলাকায় টহল দেয়ার সময় তাদের ওপর অতর্কিতে হামলা চালায় অস্ত্রধারীরা।

(দ্য রিপোর্ট/আরজেড/২৭নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

বিশ্ব এর সর্বশেষ খবর

বিশ্ব - এর সব খবর