thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭,  ৭ জমাদিউস সানি ১৪৪২

ভেঙে গেলো শবনম ফারিয়ার সংসার

২০২০ নভেম্বর ২৮ ২১:৪৩:২৬
ভেঙে গেলো শবনম ফারিয়ার সংসার

দ্য রিপোর্ট প্রতিবেদক: অবশেষে ভেঙেই গেলো অভিনেত্রী শবনম ফারিয়ার সংসার। গত ২৭ নভেম্বর হারুন রশীদ অপুর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করেন তিনি। খবরটি ফেসবুকের মাধ্যমে নিশ্চিত করেছেন ফারিয়া নিজেই।

জানা গেছে, চলতি বছরের প্রথম দিক থেকেই শবনম ফারিয়ার সংসার ভাল চলছিল না। কয়েক মাস আগেই তাদের বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়েছিল। তবে তখন তারা বিষয়টিকে ভিত্তিহীন ও গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন।

শেষমেশ সেই গুঞ্জনই সত্য হলো। ফারিয়া জানান, তাদের বিচ্ছেদের পেছনে নির্দিষ্ট কোনো কারণ নেই। তারা দু’জন অনেক দিন ধরেই অনুভব করছেন যে, তাদের একসঙ্গে থাকা সম্ভব নয়। এজন্য দাম্পত্য জীবন শেষ করে তারা আবার বন্ধুত্বে ফিরে গেছেন।

ফেসবুকে দীর্ঘ একটি স্ট্যাটাস দিয়ে ফারিয়া বলেন, আমাদের জীবনে কিছু মানুষ আসে; কেউ কেউ স্থায়ী হয়, কেউ কেউ কিছু কারণে স্থায়িত্ব ধরে রাখতে পারে না! আমার মা সব সময় একটা কথা বলে, “আল্লাহর হুকুম ছাড়া একটা গাছের পাতাও নড়ে না, আমরা শুধু চেষ্টা করতে পারি! ঠিক সেভাবেই আমি আর অপু অনেকদিন ধরেই চেষ্টা করেছি একসাথে থাকতে! কিন্তু বিষয়টা একটা পর্যায়ে খুব কঠিন হয়ে যায়!

উল্লেখ্য, গত বছরের ১ ফেব্রুয়ারি বেশ বড় আয়োজনের মধ্য দিয়ে বিয়ে করেন শবনম ফারিয়া ও হারুন অর রশীদ অপু। বিয়ের পর থেকে তাদের নানা খুনসুটি আর কর্মকাণ্ড নিয়ে আলোচনা-সমালোচনা হয়েছে। তবে শবনম ফারিয়া বরাবরই সেসবকে কড়া জবাবে প্রতিহত করেছিলেন। কিন্তু সংসারটিকে টিকিয়ে রাখতে পারলেন না এ অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/আরজেড/২৮নভেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর