thereport24.com
ঢাকা, সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭,  ৪ জমাদিউস সানি ১৪৪২

সাইফের চোখে এখনো সারা ‘ছোট্ট মেয়ে’

২০২০ ডিসেম্বর ০৪ ১৬:৩৬:৪২
সাইফের চোখে এখনো সারা ‘ছোট্ট মেয়ে’

দ্য রিপোর্ট ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রিতে ইতোমধ্যে দুই বছর পার করে ফেলেছেন অভিনেত্রী সারা আলি খান। ঝুলিতে ছবির সংখ্যা আপাতত তিনটি। খুব শিগগিরই মুক্তি পাবে বরুণ ধাওয়ানের সঙ্গে চতুর্থ ছবি ‘কুলি নম্বর ওয়ান’। দুই বছরে এত কিছু করে ফেললেও সুপারস্টার বাবা সাইফ আলি খানের কাছে সারা এখনো তার ‘ছোট্ট মেয়ে’।

সম্প্রতি মুম্বাইয়ের একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এমনটাই বললেন সাইফ। তিনি জানান, সারাকে বড় পর্দায় দেখতে তার বেশ মজা লাগে। কারণ সারা তার চোখে এখনো বড় হয়ে ওঠেননি। মেয়েকে এখনো তিনি ছোট বাচ্চাই মনে করেন। তাই তাকে পর্দায় অভিনয় করতে দেখে বাবা হিসাবে সাইফের বেশ ভাল লাগে।

আসছে বড়দিনে মুক্তি পাবে সারা ও বরুণের ‘কুলি নম্বর ওয়ান’। ১৯৯৫ সালেকারিশমা কাপুর এবং গোবিন্দ অভিনীত একই নামের ছবির রিমেক এটি। দুটি ছবির পরিচালকই বরুণ ধাওয়ানের বাবা ডেভিড ধাওয়ান। ছবি ঘিরে ইতোমধ্যেই বিতর্ক-নস্টালজিয়া-ভালো লাগা সব কিছু মিলেমিশে একটা পাঁচমিশালি আগ্রহ তৈরি হয়েছে দর্শকমহলে।

কিন্তু খোদ নায়িকার বাবা তথা বলিউডের নব্বইয়ের দশকের অন্যতম নায়ক সাইফ আলি খান কী বলছেন এই ছবি নিয়ে? সাইফ জানন, সারা নিজেই তাকে ছবির বেশ কয়েকটি গান দেখিয়েছেন। সেগুলো দেখে তার মনে হয়েছে, মেয়ে এই ছবিতে কাজ করতে পেরে দারুণ উচ্ছ্বসিত।

কিছুদিন মাদককাণ্ডে সারার নাম জড়ানোর পর স্ত্রী কারিনা ও পুত্র তৈমুরকে নিয়ে দিল্লি উড়ে গিয়েছিলেন সাইফ। গুঞ্জন উঠেছিল, মেয়ের দায়িত্ব ঝেড়ে ফেলে সব রকম ঝামেলা অশান্তি থেকে দূরে থাকতেই দিল্লি গিয়েছিলেন অভিনেতা। যদিও সারার সঙ্গে তার এই মুহূর্তের সমীকরণ অন্য গল্প বলছে।

(দ্য রিপোর্ট/আরজেড/০৪ডিসেম্বর, ২০২০)

পাঠকের মতামত:

SMS Alert

জলসা ঘর এর সর্বশেষ খবর

জলসা ঘর - এর সব খবর