thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

প্রার্থীদের প্রচারণায় উৎসবমুখর ফটিকছড়ি

২০১৪ মার্চ ১৯ ১০:৫৩:১৯
প্রার্থীদের প্রচারণায় উৎসবমুখর ফটিকছড়ি

চট্টগ্রম অফিস : চতুর্থ দফা উপজেলা পরিষদ নির্বাচন আগামী ২৩ মার্চ। শেষ মুহূর্তে ফটিকছড়ি উপজেলায় জমে উঠেছে নির্বাচনী প্রচার-প্রচারণা।

প্রার্থীরা যে যার মতো করে ভোটারদের কাছে টানতে ব্যস্ত। কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত চলছে প্রার্থীদের প্রচারণা।

উপজেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, নির্বাচনে মোট ১৪ জন প্রার্থী রয়েছেন। এর মধ্যে চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে চারজন রয়েছেন।

তবে প্রচার-প্রচারণায় রয়েছেন ১০ প্রার্থী। তারা হলেন- আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী এম তৌহিদুল আলম বাবু (আনারস), বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মো সরোয়ার আলমগীর (মোটরসাইকেল) ও জামায়াত সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হাবিব আহমদ (দোয়াত-কলম)।

আওয়ামী লীগ সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী উত্তম কুমার মহাজন (তালা), জামায়াত সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী আলমগীর মো. ইউনুস (উড়োজাহাজ), ইসলামী ঐক্যজোট ও বিএনপি সমর্থিত ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলনা আবু তালেব (মাইক)।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেবুন নাহার মুক্তা (প্রজাপতি), বিএনপি সমর্থিত প্রার্থী তামান্না হাসনাত (ফুটবল), বিএনপির বিদ্রোহী প্রার্থী তসলিমা আকতার (কলস) ও জামায়াত সমর্থিত প্রার্থী সাজিয়া সুলতানা (হাঁস)।

ভোটাররা জানান, এলাকার উন্নয়ন ও শিক্ষার প্রসারে যে প্রার্থী ভূমিকা রাখবেন, তাকেই তারা ভোট দেবেন।

(দ্য রিপোর্ট/কেএইচসি/এসবি/এজেড/মার্চ ১৯, ২০১৪)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর