thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৯ মার্চ 24, ৫ চৈত্র ১৪৩০,  ৯ রমজান 1445

ফেডারেশন কাপে টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন বসুন্ধরা

২০২১ জানুয়ারি ১০ ১৯:০৮:৪২
ফেডারেশন কাপে টানা দ্বিতীয়বার চ্যাম্পিয়ন বসুন্ধরা

দ্য রিপোর্ট প্রতিবেদক: ফেডারেশন কাপে টানা দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন হলো বসুন্ধরা কিংস। রবিবার এবারের মৌসুমের ফাইনাল ম্যাচে সাইফ স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে হারিয়ে শিরোপা ঘরে তুলেছে তারা। টানা তিনবার ফাইনালে উঠে দ্বিতীয়বার শিরোপা জয়ের স্বাদ পেল বসুন্ধরা।

এদিন বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমার্ধে কোনো দল গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৫২তম মিনিটে রাউল বেকেরা বসুন্ধরাকে ১-০ গোলে এগিয়ে দেন। আর্জেন্টাইন এই স্ট্রাইকার জনাথন ফার্নান্দেজের কাছ থেকে বল পেয়ে প্রতিপক্ষ দলের গোলরক্ষক পাপ্পু হোসেনকে বোকা বানান। দলের হয়ে জয়সূচক গোল করায় ম্যান অব দ্য ফাইনাল নির্বাচিত হন বেকেরা।

পাঁচ ম্যাচে বেকেরার এটি পঞ্চম গোল। টুর্নামেন্টে সাইফ স্পোর্টিং ক্লাবের কেনেথ ইকুচুকুও ৫টি গোল করেছেন। যৌথভাবে দুজনে সর্বোচ্চ গোলদাতার অবস্থান দখল করেছেন।

ইকেচুকু এই ম্যাচেই তার নিজের গোলসংখ্যা বাড়িয়ে নিতে পারতেন। দলকেও পারতেন কাঙ্ক্ষিত জয় এনে দিতে। কিন্তু দুইবার তার আক্রমণ প্রতিহত করে দেন বসুন্ধরার গোলরক্ষক আনিসুর রহমান জিকো।

টুর্নামেন্টের সেমিফাইনালে ঢাকা আবাহনীকে ৩-১ গোলে হারিয়েছিল বসুন্ধরা কিংস। আর চট্টগ্রাম আবাহনীকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছিল সাইফ স্পোর্টিং ক্লাব।

(দ্য রিপোর্ট/আরজেড/১০ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর