thereport24.com
ঢাকা, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭,  ১৫ রজব ১৪৪২

‘ঋষভ পন্থকে কেউই বুঝল না’

২০২১ জানুয়ারি ১৫ ১৮:১২:৩৬
‘ঋষভ পন্থকে কেউই বুঝল না’

দ্য রিপোর্ট ডেস্ক: ভারতীয় উইকেটকিপার ব্যাটসম্যান ঋষভ পন্থকে পাত্তাই দিলেন না অধিনায়ক ও সহ-অধিনায়ক আজিঙ্কা রাহানে এবং রোহিত শর্মা। পন্থের আবেদন হেসেই উড়িয়ে দেন রাহানে-রোহিত।

শুক্রবার শুরু হওয়া ব্রিসবেন টেস্টের তৃতীয় সেশনে ব্যাট করছিলেন ক্যামেরন গ্রিন ও অস্ট্রেলিয়ান অধিনায়ক টিম পেইন। ভারতীয় পেসার নটরাজনের একটি বল টিম পেইনের ব্যাটের কানায় ঘেষে ঋষভ পন্থের গ্লাভসে জমা পড়তেই তিনি আউটের জন্য আবেদন করেন। কিপারের মনে হয়েছে বল টিম পেইনের ব্যাট স্পর্শ করেছে। তাই তিনি অধিনায়ক রাহানের কাছে গিয়ে ডিআরএস নেওয়ার আবেদন জানান।

পন্থের এমন আবেদন হেসে উড়িয়ে দেন অধিনায়ক রাহানে ও সহ-অধিনায়ক রোহিত শর্মা। দলের সিনিয়র ক্রিকেটারদের বোঝাতে না পেরে পুনরায় কিপিং পজিশনে ফিরে যান পন্থ।

এ ঘটনা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হাসির জন্ম দিয়েছে। পন্থকে নিয়ে রসিকতা করতে ছাড়েনি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। সেই ঘটনার ভিডিও পোস্ট করে আইসিসি লেখে- ‘ঋষভ পন্থকে কেউই বুঝল না’

প্রথম দিনের খেলা শেষে স্বাগতিক অস্ট্রেলিয়ার সংগ্রহ ৫ উইকেটে ২৭৪ রান। দুইবার জীবন পেয়ে সেঞ্চুরি (১০৮) করে ফিরেছেন মার্নাস লাবুশেন। ৪৫ ও ৩৬ রান করে আউট মেথু ওয়েড ও স্টিভ স্মিথ। ৩৮ ও ২৮ রানে অপরাজিত আছেন ক্যামেরন গ্রিন ও অধিনায়ক টিম পেইন।

(দ্য রিপোর্ট/আরজেড/১৫ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

SMS Alert

খেলা এর সর্বশেষ খবর

খেলা - এর সব খবর