thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

ইসলামী ব্যাংকের সফল নারী উদ্যোক্তা শাহিদা পারভীনকে সংবর্ধনা

২০২১ জানুয়ারি ১৮ ১৯:৩৪:৩৯
ইসলামী ব্যাংকের সফল নারী উদ্যোক্তা শাহিদা পারভীনকে সংবর্ধনা

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর লোকাল অফিস কর্পোরেট শাখার বিনিয়োগ গ্রাহক নারী উদ্যোক্তা শাহিদা পারভীন ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার-২০১৮’ এ মাইক্রো শিল্পখাতে ১ম স্থান অর্জন করায় এক সংবর্ধনা ১৮ জানুয়ারি ২০২১, সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান এবং ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর জে কিউ এম হাবিবুল্লাহ, এফসিএস ও মোঃ মোশাররফ হোসাইন, ট্রিমটেক্সবাংলাদেশ-এর সিইও মোঃ মামুন খানসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের লোকাল অফিস শাখাপ্রধান মোঃ আনিসুল হক এবংধন্যবাদ জ্ঞাপন করেন এসএমই ইনভেস্টমেন্ট ডিভিশন-২ এর প্রধান মোঃ রফিকুল ইসলাম।

ট্রিমটেক্স বাংলাদেশ-এর সত্ত্বাধিকারী শাহিদা পারভীন ২০১৪ সালে ইসলামী ব্যাংক থেকেবিনিয়োগ নিয়ে সফলতার সাথে ব্যবসায় পরিচালনা করে আসছেন। তিনি গার্মেন্ট এক্সসরিস এবং ১৩৫ ধরণের পাটজাত পণ্য উৎপাদন করেন। জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার অর্জন সহ তাঁর প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্য দেশে বিদেশে স্বীকৃতি অর্জন করে চলেছে।

(দ্য রিপোর্ট/আরজেড/১৮ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর