thereport24.com
ঢাকা, বুধবার, ৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭,  ১৯ রজব ১৪৪২

কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহত

২০২১ জানুয়ারি ২৩ ১০:৪৮:৪৬
কাদের মির্জার অবস্থান কর্মসূচী অব্যাহত

দ্য রিপোর্ট প্রতিবেদক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের পরিবারকে 'রাজাকারের পরিবার' বলার প্রতিবাদে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সেক্রেটারি পদ থেকে বহিষ্কারের দাবিতে কোম্পানীগঞ্জের বসুরহাটে অবস্থান ধর্মঘট এখনো চলছে।

বসুরহাট পৌর মেয়র আব্দুল কাদের মির্জার আহ্বানে শুক্রবার (২২ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় থেকে উপজেলার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরের সামনে শুরু হওয়া এই অবস্থান কর্মসূচী এখনো চলছে। রাতভর দলীয় নেতা-কর্মীরা শীতকে উপেক্ষা করে কর্মসূচির সাথে একাত্মতা ঘোষণা করে কাদের মির্জার বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে অবস্থান করে। এ সময় অংশগ্রহণকারীরা দাবি আদায়ে বিভিন্ন শ্লোগান দিতে থাকে।

এর আগে গতকাল বিকাল ৫টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলার বসুরহাট বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন। সমাবেশ শেষে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা নোয়াখালী জেলা আওয়ামী লীগের সেক্রেটারি পদ থেকে একরামুল করিম চৌধুরীর বহিষ্কার এবং জেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্তের দাবিতে এ অবস্থান ধর্মঘটের ঘোষণা দেন।

(দ্য রিপোর্ট/আরজেড/২৩ জানুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

রাজনীতি এর সর্বশেষ খবর

রাজনীতি - এর সব খবর