thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ইসলামী ব্যাংকের ইনফরমেশন সিকিউরিটি অপারেশন্স সেন্টারের উদ্বোধন

২০২১ ফেব্রুয়ারি ১৯ ২০:০০:১৭
ইসলামী ব্যাংকের ইনফরমেশন সিকিউরিটি অপারেশন্স সেন্টারের উদ্বোধন

দ্য রিপোর্ট প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ইনফরমেশন সিকিউরিটি অপারেশনস সেন্টারের উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) প্রধান কার্যালয়ে এই সেন্টারের উদ্বোধন করা হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ কেন্দ্র উদ্বোধন করেন। অনুষ্ঠানে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমদ চৌধুরী ও মো. মোশাররফ হোসাইন এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফয়েজ মুহাম্মদ কামালুদ্দীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু নাছের মুহাম্মদ নাজমুল বারী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া ও আহমেদ যুবায়েরুল হকসহ ব্যাংকের নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ মুনিরুল মওলা বলেন, ‘চতুর্থ শিল্প বিপ্লব প্রযুক্তি সেক্টরের মাধ্যমে সংঘটিত হচ্ছে। তথ্যপ্রযুক্তির উন্নয়ন যতো তরান্বিত হচ্ছে এ ক্ষেত্রের ঝুঁকিও ততো বাড়ছে। ব্যাংকিং সেক্টরকে এ ঝুঁকি থেকে নিরাপদ রাখতে সুপরিকল্পিতভাবে কাজ করতে হবে।’

তিনি ইসলামী ব্যাংকের শ্রেষ্ঠত্ব অব্যাহত রাখতে আরো বেশি নিবেদিত হয়ে কাজ করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

(দ্য রিপোর্ট/আরজেড/১৯ ফেব্রুয়ারি, ২০২১)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

SMS Alert

অর্থ ও বাণিজ্য এর সর্বশেষ খবর

অর্থ ও বাণিজ্য - এর সব খবর