thereport24.com
ঢাকা, সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ৬ বৈশাখ ১৪২৮,  ৭ রমজান ১৪৪২

৪ কোম্পানি বিক্রেতা উধাও

২০২১ মার্চ ০৩ ১২:৪২:০১
৪ কোম্পানি বিক্রেতা উধাও

দ্য রিপোর্ট প্রতিবেদক: আজ বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন চলাকালীন সময় চর কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। । ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

বিআইএফসি: মঙ্গলবার বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

ফাইন ফুডস :মঙ্গলবার ফাইন ফুডসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫৩.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৮.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।

এমারেল্ড অয়েল :মঙ্গলবার এমারেল্ড অয়েলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

ইজেনারেশন :মঙ্গলবার ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩.২০ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

দ্য রিপোর্ট/এএস/ ৩ মার্চ ২০২১

পাঠকের মতামত:

SMS Alert

শেয়ারবাজার এর সর্বশেষ খবর

শেয়ারবাজার - এর সব খবর