thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১৩ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

জাবি প্রেসক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত 

২০২১ জুলাই ০৯ ২২:৫৮:৩১
জাবি প্রেসক্লাবের বৃক্ষরোপণ কর্মসূচি পালিত 

জাবি প্রতিবেদক:জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের উদ্যোগে বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার (৯ জুলাই) বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের প্রাঙ্গণে এ কর্মসূচি পালিত হয়। এসময় ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়৷

বৃক্ষরোপণের সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) আ স ম ফিরোজ-উল-হাসান বলেন, "জাবি প্রেসক্লাবের এ উদ্যোগ প্রশংসনীয়৷ সংবাদ পরিবেশনের পাশাপাশি বনায়নেও আপনাদের সচেতনতা বিশ্ববিদ্যালয়ের প্রাকৃতিক পরিবেশকে আরো সমৃদ্ধ করবে৷"
জাবি প্রেসক্লাবের সভাপতি হাসান তানভীর জানান, "জাবি প্রেসক্লাব দেশের গণমাধ্যমে বিশ্ববিদ্যালয়কে তুলে ধরার পাশাপাশি বিভিন্ন সামাজিক দায়িত্ব পালন করে থাকে। এর অংশ হিসেবে আমরা বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালন করেছি। আমরা আশা করি এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ দেশের জনগণ বনায়নে উৎসাহিত হবে।"
বৃক্ষরোপণ কর্মসূচিতে লিচু, বেল, জামরুল, হরীতকী, বহেরা, গর্জন প্রভৃতি ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়। বিশ্ববিদ্যালয়ে কর্মরত দুইজন নিরাপত্তা কর্মীর মাঝে গাছের চারা বিতরণ করা হয়৷
বৃক্ষরোপণ কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন জাবি প্রেসক্লাবের সহ-সভাপতি ইমন মাহমুদ, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নূর হাসান নাঈম, দপ্তর সম্পাদক হাসিব সোহেল, কোষাধ্যক্ষ শিহাব উদ্দীন, কার্যকরী সদস্য আরিফুল ইসলাম শাকিল, সদস্য নোমান বিন হারুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
দ্য রিপোর্ট/এএস/৯জুলাই ২০২১

পাঠকের মতামত:

SMS Alert

শিক্ষা এর সর্বশেষ খবর

শিক্ষা - এর সব খবর